টাইমলাইনখেলাক্রিকেট

T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় একাদশ বেছে নিলেন ওয়াসিম জাফর, দলে রয়েছে চমকপ্রদ নাম

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ২০২২-এর সমাপ্তির দিকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগামী কয়েকটা সিরিজকে প্রস্তুতির পরিপ্রেক্ষিতে খুবই গুরুত্ব দিতে চলেছে তারা। ২০২১-এর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে হেরে গ্রূপ পর্ব থেকেই ছিটকে গিয়েছিল কোহলির ভারত। লিগের ৫টি ম্যাচে ভারত মাত্র ৩টি-তে জয় পেয়েছিল। তাই আসন্ন বিশ্বকাপের আগে, এশিয়া কাপ খেলোয়াড়দের প্রস্তুতি মঞ্চ হিসাবে প্রমাণিত হবে।

তার আগে সম্প্রতি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফরও তার পছন্দমতো একটি একাদশ বেছে নিয়েছেন। এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে ভারতের একাদশে দুই তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজাকে অন্তর্ভুক্ত করেছিলেন।

এবাদে সাম্প্রতিক ফর্মের ভিত্তিতে দুই বোলার হিসাবে হর্ষল প্যাটেল ও ভুবনেশ্বর কুমারকেও জায়গা দিয়েছেন জাফর। দুটি টুর্নামেন্টই এক মাসের মধ্যে নির্ধারিত রয়েছে। তিনি বলেছিলেন যে দীপক চাহার যদি ফিট থাকে তবে দলে মহম্মদ শামির চেয়ে তাকেই বেশি গুরুত্ব দেওয়া হতে পারে। এবাদে তার বিশ্বকাপ একাদশে বড় কোনও চমক নেই।

লোকেশ রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিশভ পন্থ (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল এবং যশপ্রীত বুমরা

Related Articles

Back to top button