টাইমলাইনবিনোদন

অনেক চেষ্টা করেও টিকলো না দ্বিতীয় বিয়ে, দু বছরের মাথায় খারাপ খবর দিলেন মিয়া খলিফা

বাংলাহান্ট ডেস্ক: আবারো বিয়ে ভাঙল প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফার (mia khalifa)। ২০১৯ এ দ্বিতীয় বিয়ে সেরেছিলেন তিনি। দু বছর কাটতে না কাটতেই এ বিয়েও ভেঙে গেল মিয়ার। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এ খবর শেয়ার করেছেন তিনি। সুইডিশ শেফ তথা দীর্ঘদিনের বন্ধু রবার্ট স‍্যান্ডবার্গের সঙ্গে বিয়ে সেরেছিলেন মিয়া।

ইনস্টাগ্রামে মিয়া লিখেছেন, ‘আমরা এটা জোর দিয়ে বলতে পারি যে বিয়েটা টিকিয়ে রাখতে দুজনেই সবকিছু দিয়ে চেষ্টা করেছিলাম। কিন্তু এক বছর ধরে থেরাপি ও আরো সব কিছু করেও আমরা দুজন আলাদা হয়ে যাচ্ছি। এবে এটা জানি সারা জীবনের জন‍্যই আমরা খুব ভাল বন্ধু হয়ে থাব।’


এই বিচ্ছেদের কোনো স্পষ্ট কারণ না বললেও মিয়া জানিয়েছেন কোনো একটি কারণের জন‍্য এই সিদ্ধান্ত তাঁরা নেননি। বরং একাধিক এমন সমস‍্যা এসেছে যার কোনো সমাধান তাঁরা খুঁজে পাননি। আবার এর জন‍্য একে অপরকে দোষও দেন না কেউ। এই বিচ্ছেদের সিদ্ধান্ত অনেকদিন ধরেই নেওয়ার কথা ভাবছিলেন বলেও জানিয়েছেন মিয়া।

২০১৯ এর জুন মাসে রবার্টের সঙ্গে এনগেজমেন্ট সেরেছিলেন মিয়া। গত বছরেই হওয়ার কথা ছিল বিয়ে। কিন্তু করোনা আবহে তা পিছিয়ে যায়। এর আগে ২৮ বছর বয়সে প্রথম বার বিয়ে করেন মিয়া। নিজের স্কুলের প্রেমিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। মাত্র তিন বছর টিকেছিল সেই বিয়ে। এরপরেই পর্ন ইন্ডাস্ট্রিতে পা রাখেন মিয়া।

লিবিয়ায় জন্মগ্রহণ করলেও কয়েক বছর পরেই পাকাপাকি ভাবে আমেরিকায় বসবাস শুরু করেন মিয়া। তাঁর পর্ন ইন্ডাস্ট্রিতে আসাটাও বেশ অদ্ভূত ঘটনা। ছোট থেকেই ওজন বেশি হওয়ায় মানুষের ঠাট্টা তামাশার পাত্রী হতে হতো মিয়াকে। কিন্তু কলেজ পাশ করার পর নিজের চেষ্টায় ওজন ঝড়িয়ে আকর্ষণীয় ফিগারের অধিকারিণী হয়ে ওঠেন তিনি।

স্বাভাবিক ভাবেই তখন থেকে সবার নজরে আসতে শুরু করেন মিয়া। এই মনোযোগটা হেলায় হারাতে রাজি ছিলেন না তিনি। এই কারণেই তাঁর পর্ন ইন্ডাস্ট্রিতে যোগদান। তবে হিজাব পরে অভিনয় করায় তুমুল বিতর্কের মুখে পড়েছিলেন তিনি।

Related Articles

Back to top button