fbpx
টাইমলাইনবিনোদন

গৃহবন্দি হয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে টিকটকে মাতলেন মিয়া, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: তিনি নাকি পর্ন ছবির দুনিয়া ছেড়ে দিয়েছেন। বিয়ে-শাদি করে এবার সংসার করতে চান। তাই ধীরে ধীরে নিজেকে গুটিয়ে নিচ্ছেন নীল ছবির জগৎ থেকে। ঠিক ধরেছেন, মিয়া খলিফার কথাই বলা হচ্ছে। একটা সময় পর্ন দুনিয়ায় দাপটের সঙ্গে রাজত্ব করেছেন তিনি। হিজাব পরে অভিনয় করার জন্য আলাদা একটা জনপ্রিয়তা পেয়েছিলেন মিয়া।
অবশ্য এখনও তাঁর জনপ্রিয়তায় কিছুমাত্র ভাটা পড়েনি। বা বলা যায় তিনি পড়তে দেননি। একদিকে যেমন তাঁর বিয়ের খবরে খুশির বন্যা বয়ে গিয়েছিল নেটদুনিয়ায়, তেমনি নীল ছবিতে অভিনয় করা ছেড়ে দিচ্ছেন শুনে মুষড়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। বিয়ের প্রস্তুতি নিয়ে কিছু না বললেও ভক্তদের মন ঠিকই বুঝতে পেরেছেন মিয়া। তাই তো মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নিজের নানা ছবি ও ভিডিও। সেগুলো ভাইরালও হয়।

তবে এখন সারা বিশ্বে করোনা হানা দেওয়ায় গৃহবন্দি রয়েছেন মিয়া। তাই ঘরে বসেই সময় কাটাচ্ছেন তিনি। তাঁর কোয়ারেন্টাইন সঙ্গী তাঁর বয়ফ্রেন্ড তথা হবু স্বামী। সম্প্রতি তাঁর সঙ্গেই একটি টিকটক চ‍্যালেঞ্জ করতে দেখা গেল মিয়াকে। সেই ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ারও করেছেন প্রাক্তন নীল ছবির মডেল।

বলা বাহুল‍্য পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ইতিমধ‍্যেই ২১ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে মিয়ার ছবিতে। প্রচুর মানুষ শেয়ারও করেছেন এই ভিডিও।

Back to top button
Close
Close