ছবিটাইমলাইনবিনোদন

প্রকাশ‍্যে শরীরের গোপন স্থানের ট‍্যাটু, ভাইরাল মিয়া খলিফার এই ছবি

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন হয়ে গিয়েছে পর্ন ছবির দুনিয়া ছেড়ে দিয়েছেন মিয়া খলিফা (mia khalifa)। বিয়ে-শাদি করে এবার সংসার করতে চান। তাই ধীরে ধীরে নিজেকে গুটিয়ে নিয়েছেন নীল ছবির জগৎ থেকে। একটা সময় পর্ন দুনিয়ায় দাপটের সঙ্গে রাজত্ব করেছেন তিনি। হিজাব পরে অভিনয় করার জন্য আলাদা একটা জনপ্রিয়তা পেয়েছিলেন মিয়া।
অবশ্য এখনও তাঁর জনপ্রিয়তায় কিছুমাত্র ভাটা পড়েনি। বা বলা যায় তিনি পড়তে দেননি। একদিকে যেমন তাঁর বিয়ের খবরে খুশির বন্যা বয়ে গিয়েছিল নেটদুনিয়ায়, তেমনি নীল ছবিতে অভিনয় করা ছেড়ে দিচ্ছেন শুনে মুষড়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। বিয়ের প্রস্তুতি নিয়ে কিছু না বললেও ভক্তদের মন ঠিকই বুঝতে পেরেছেন মিয়া। তাই তো মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নিজের নানা ছবি ও ভিডিও। সেগুলো ভাইরালও হয়।

তবে নীল ছবির জগৎ ছেড়ে দিলেও মডেলিং এখনই ছাড়ছেন না বললেই জানিয়েছেন মিয়া। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঁকি মারলেও সেটারই প্রমাণ পাওয়া যায়। মাঝে মাঝেই নানা ফটোশুট করে সেই সব ছবি নিজের অনুরাগীদের জন্য শেয়ার করেন তিনি। মিয়ার ফিগার ও ফিটনেস অনেকের কাছেই ঈর্ষার বিষয়।

সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের জন‍্য প্রায়ই নিত‍্য নতুন ছবি, ভিডিও শেয়ার করেন মিয়া। সুন্দর ফিগার রাখার জন্য যথেষ্ট পরিশ্রমও করতে হয় তাঁকে। জিম ও শরীরচর্চার পেছনে যে বেশ কিছুটা সময় ও শ্রম ব্যয় করেন মিয়া সেকথা আগেও জানিয়েছিলেন তিনি। লকডাউনে শরীর চর্চার প্রচুর ভিডিও শেয়ার করেছেন তিনি।

তবে এবারে ভিডিও না, একটি নতুন ছবি শেয়ার করেছেন মিয়া। ছবিতে শরীরের বিভিন্ন স্থানে ট‍্যাটু প্রকাশ‍্যে এসেছে মিয়ার। হাতের পাশাপাশি বাহুমূলে ও কনুইয়ের ভাঁজেও ট‍্যাটু রয়েছে তাঁর। ক‍্যাপশনে মিয়া জানিয়েছেন, নাকের প্লাস্টিক সার্জারি করানোর সময় কোমরের কিছু অ্যাবস চলে গিয়েছে তাঁর।

View this post on Instagram

THIS IS THE REAL RE-BRAND 😭😂 @deepakdugarmd just changed my life and I couldn’t be happier or more ready for 75+ people to stare at my side profile at my wedding 🥺♥️ this is day 2 post-op and I have a pain scale of 0 so far. I’m gonna take y’all on this whole process with me, and so is @deepakdugarmd so follow him for the Q&A’s we did for y’all about my hopes/expectations. . .What I loved about @scarlessnose was that Dr. Dugar and I were on the same page about maintaining my strong middle eastern nose, just softening it to be more feminine. I can’t wait to show y’all the result 😩😍😭!!!! #ScarlessNose #NotHidingBehindATree . . . .(P.S. being transparent about this was never a question. Do not idolize the women you see on social media and base your self worth on comparisons that are unrealistic. If you’ve ever looked at my boobs and wished yours look like that, please remember mine are made out of the same material as the spatula in your kitchen drawer).

A post shared by Mia K. (@miakhalifa) on

View this post on Instagram

Best lunch of 2020. Wow 😭

A post shared by Mia K. (@miakhalifa) on

প্রসঙ্গত, সম্প্রতি নাকের প্লাস্টিক সার্জারি করান মিয়া। বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ারও করেন অনুরাগীদের জন‍্য। বন্ধুদের সঙ্গে লাঞ্চের ছবিও পোস্ট করেছেন মিয়া।

Back to top button
Close