টাইমলাইনবিনোদন

খেতে গিয়ে চোখে-মুখে সস ছিটে একাকার কাণ্ড, ভাইরাল মিয়া খলিফার নতুন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: নীল ছবির দুনিয়ায় একসময় একচ্ছত্র রাজত্ব ছিল তাঁর। এখন সেই দুনিয়াকে বিদায় জানালেও মানুষের মনে কিন্তু একইরকম ভাবে দাগ কেটে রেখেছে তাঁর নাম। তিনি প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা। একটা সময় এই দুনিয়ায় তাঁর রীতিমতো রমরমা ছিল। সেই সময় প্রায়ই সংবাদ শিরোনামে আসতেন তিনি। মাঝে একবার পর্ন দুনিয়ার তারকাদের বেতন নিয়েও মুখ খুলেছিলেন মিয়া। তার কিছুদিন পরেই শোনা যায় নীল ছবির জগতকে চিরদিনের জন্য বিদায় জানাতে চলেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মিয়া। এই খবরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়।

 

অবশ্য বিবহিত জীবন এখনও শুরু হয়নি মিয়ার। সোশ্যাল মিডিয়ায় এখনও বেশ সক্রিয় রয়েছেন তিনি। নতুন কোনও ছবি বা ভিডিও দিলেই তা ভাইরাল হয়ে যায় নেটজগতে। ফের একটি নতুন ভিডিও দিয়েছেন মিয়া খলিফা। সেখানে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে একটা রেস্তোরাঁতে বসে রয়েছেন তিনি। সামনে সাজানো রয়েছে হরেক রকম খাবার। এই খাবার খেতে গিয়েই বিপত্তি।

চিংড়ি মাছের খোসা ছাড়াতে গিয়ে সস ছিটে আসে মিয়ার চোখেমুখে। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন তিনি। তাঁর এই কাণ্ড দেখে হাসির রোল ওঠে বন্ধুদের মধ্যে। ভিডিওর ক্যাপশনে মিয়া জানিয়েছেন, চিংড়ি মাছ থেকে সস ছিটকে এসে তাঁর চশমায় লাগে। খানিকটা তাঁর চোখের মধ্যেও গিয়েছে। কিছুক্ষণের জন্য আমি রীতিমতো চোখে সরষে ফুল দেখছিলাম।

এই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনেকেই মিয়ার এই অবস্থা দেখে হাসি চাপতে পারছেন না। শুধু একটা ভিডিও নয়, আরও বেশ কয়েকটি পদের ছবি শেয়ার করেছেন তিনি। প্রসঙ্গত, কিছুদিন আগে বিয়ের কথা নিজের মুখেই স্বীকার করেছিলেন মিয়া খলিফা। এমনকি বিয়ের পোশাকও পছন্দ করে নিয়েছিলেন তিনি। তবে এখনও তাঁর বিয়ে নিয়ে কোনও খবর প্রকাশ্যে আসেনি।

Back to top button
Close