টাইমলাইনভাইরালখেলাআন্তর্জাতিক

প্রেমে পড়ে নিজের ছোট বোনকেই বিয়ে করা মোটোজিপি রাইডার অলিভিয়েরা এবার হতে চলেছন বাবা

বাংলা হান্ট ডেস্কঃ পর্তুগিজ মোটো জিপি রাইডার মিগুয়েল অলিভিয়েরার প্রেম কাহিনী এখন রীতিমতো চর্চিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। একদিকে যেমন দুর্ধর্ষ খেলোয়াড় হিসেবে সারা বিশ্বজুড়ে চর্চিত তিনি, তেমনই এবার তার ব্যক্তিগত জীবনও হয়ে উঠল চর্চার বিষয়। কারণ মিগুয়েল বিবাহ করেছেন তার ছোট বোনকেই। যা নিয়ে এই মুহূর্তে তুমুল চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মিগুয়েলের বর্তমান স্ত্রী আন্দ্রেয়া আসলে তার সৎ ছোট বোন। বাবার দ্বিতীয় পক্ষের স্ত্রীর এই কন্যাকে প্রথম দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন মিগুয়েল। তারপর থেকে ১১ বছর ধরে তার যত গোপনে চলে আসছে তাদের প্রেম সম্পর্ক। তাদের এই সম্পর্কের কথা কোনভাবেই সামনে আসতে দেননি ২৬ বছর বয়সী এই মোটোজিপি রাইডার। কিন্তু ভালবাসা ঠিক তার মতো করে বহিঃপ্রকাশের পথ বের করে নেয়। সেটাই হলো মিগুয়েলের ক্ষেত্রেও।

অবশেষে ২০১৯ সালে সকলের সামনে আসে এই প্রেম কাহিনী। গত বছরই বাগদান সেরেছিলেন মিগুয়েল এবং আন্দ্রেয়া। যদিও পরপর খেলা থাকায় চার হাত এক হয় এ বছরের জুলাইতে।বিয়ের পর অলিভিয়েরা নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন,”আমরা জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেললাম। ভালবাসাকে বিয়ের বন্ধনে মুড়ে ফেললাম। আপনাদের সঙ্গে সেই খবর শেয়ার করে নিলাম। আমি অত্যন্ত খুশি এবং ভাগ্যবান যে আমার জীবন আমার স্ত্রীর সঙ্গে ভাগ করে নিতে পারলাম। যে আমার অর্ধেকটা। সবাইকে জানাই ধন্যবাদ।”

এখন ফের একবার সকলের চর্চার কারণ হয়ে উঠলেন এই কাপল। কারণ আন্দ্রেয়া এখন হতে চলেছেন নতুন সন্তানের জননী। সেই খুশির খবর প্রায় ছয় লক্ষ ফলোয়ারদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অলিভিয়েরা। শেয়ার করেছেন আলট্রাসনোগ্রাফি রিপোর্ট, এমনকি আসন্ন সন্তানের কথা মাথায় রেখে তার হেলমেটের লোগোও বদলে গিয়েছে মানানসই ভাবে।

 

Related Articles

Back to top button