টাইমলাইন

ব্রেকিং খবর: দিল্লী গিয়ে বিজেপিতে যোগদান করলেন এই তৃণমূল বিধায়ক

বাংলাহান্ট ডেস্কঃ একুশের নির্বাচনের পূর্বেই সরগরম রাজনৈতিক মহল। পশ্চিমবঙ্গে শুভেন্দু অধিকারীকে নিয়ে রাজনৈতিক মহলে তর্জা তুঙ্গে। কিছুসময় আগেই মন্ত্রীত্ব ত্যাগ করেছেন প্রাক্তন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী (suvendu adhikary)। জল্পনার অবসান ঘটিয়ে রাজ্য সরকারের মন্ত্রীত্ব পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। অন্যদিকে দিল্লী থেকে এক বড়ো খবর সামনে আসছে যা তৃণমূলকে বড়সড় ঝটকা দিয়েছে।

আসলে তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী (Mihir Goswami) দিল্লীতে গিয়ে বিজেপিতে যোগদান করেছেন। পশ্চিমবঙ্গে অনাচার চলছে বলে অভিযোগ তুলে তিনি গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। মিহির গোস্বামী বলেছেন যে বাম ও তৃণমূল উভয় জামানতে উত্তরবঙ্গ বঞ্চনার শিকার হয়েছে।

মিহির গোস্বামী বলেছেন, আমরা দৃঢ় বিশ্বাস যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে আমরা সুদিন দেখতে পাবো। উনি আরো বলেন, পশ্চিমবঙ্গে যে ঠিকাদারি দুর্নীতি কায়েম হয়েছে তার প্রতিবাদে আমি এই গুরুতর সিদ্ধান্ত নিয়েছি। প্রসঙ্গত বিমানবন্দরে বিজেপি সাংসদ নিশীথ প্রামানিকের সাথে মিহির গোস্বামীকে দেখা গেছিল।

তখন থেকেই উনাকে নিয়ে রাজনৈতিক জল্পনা তুঙ্গে ছিল। এখন সমস্ত শঙ্কা, আশঙ্কা মিটিয়ে দিয়ে মিহির গোস্বামী বিজেপিতে যোগদান করেছেন এবং পশ্চিমবঙ্গে বিজেপির শিকড় মজবুত করার লক্ষ্যে হাত বাড়িয়ে দিয়েছেন। যা স্বাভাবিকভাবেই তৃণমূলের জন্য চিন্তার বিষয়।

Back to top button