টাইমলাইনবিনোদন

দাদা দালের মেহেন্দির জন‍্য ভেঙেছিল প্রেম, চল্লিশ পেরিয়েও অবিবাহিত রয়ে গিয়েছেন মিকা সিং

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের প্রথম সারির গায়কদের মধ‍্যে অন‍্যতম নাম মিকা সিং (mika singh)। কোথাও পার্টি হচ্ছে আর সেখানে মিকার গান বাজবে না, এ অসম্ভব। একের পর এক সুপারহিট গান গেয়ে সঙ্গীতপ্রেমীদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন মিকা। যেকোনো আসর জমাতে তাঁর জুরি নেই। বেশ কয়েকবার নানান বিতর্কে জড়ালেও নিজের সহজাত প্রাণখোলা মেজাজ দিয়ে আবারো বলিউডের আপনার লোক হয়ে উঠেছেন মিকা।

মনে প্রচুর এনার্জি থাকলেও মিকা কিন্তু ইতিমধ‍্যেই চল্লিশের কাঠায় পৌঁছে গিয়েছেন। ১০ জুন ৪৪ এ পা দিলেন তিনি। কিন্তু বিশাল মহিলা ফ‍্যান ফলোয়িং হলেও চল্লিশ পেরিয়েও এখনো অবিবাহিত মিকা। নিজের এই পরিণতির জন‍্য দাদা দালের মেহেন্দিকে (daler mehndi) দায়ী করেন গায়ক। দাদার জন‍্যই নাকি ভেঙে গিয়েছিল তাঁর সম্পর্ক।


চার বছর আগে ‘এন্টারটেনমেন্ট কি রাত’ নামে একটি কমেডি শোতে দালের মেহেন্দির সঙ্গে অতিথি হয়ে এসেছিলেন মিকা। সেখানেই তিনি জানান, ১৯৯৫ সালে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেই সময়ে দাদা দালের মেহেন্দির ট্রুপে গিটার বাজাতেন মিকা। কথায় কথায় প্রেমিকাকে দাদার ফোন নম্বর দিয়েছিলেন তিনি।

মিকা অভিযোগ করেন, সেই মেয়েকে ফোনে দালের মেহেন্দি যে কী বলেছিলেন মিকার সম্পর্কে যে তারপরেই সম্পর্ক ভেঙে দেয় মেয়েটি। এই ঘটনায় হতবাক হয়ে গিয়েছিলেন গায়ক। আজ তাঁর অবিবাহিত অবস্থার জন‍্য তাই দাদাকেই দায়ী করেন মিকা। তবে পুরোটা অবশ‍্য মজার ছলেই বলেছিলেন তিনি।

অপরদিকে ভাইয়ের এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন দালের মেহেন্দি। তিনি পালটা ভাইয়ের দোষ দিয়েই বলেন, নিশ্চয়ই মিকাই কোনো গণ্ডগোল পাকিয়েছে। তাই বিয়ে হচ্ছে না। তবে তিনি মন থেকে চান ভাইয়ের বিয়ে হোক। স্ত্রী সন্তান নিয়ে সুখে সংসার করুন মিকা। একথা নিজে মুখেই ভাইকে বলেছিলেন বলেও জানান দালের মেহেন্দি।

Related Articles

Back to top button