টাইমলাইনবিনোদন

দূরত্ব বজায় না রাখলেই সোজা বেলেঘাটা আইডি, সাফ জবাব মিমির

বাংলাহান্ট ডেস্ক: আসরে নামলেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (Mimi chakrabarty)। নিজের একটি ছবির দৃশ‍্যে সংলাপ বসিয়ে অভিনব কায়দায় সতর্কবার্তা দিতে দেখা গেল তাঁকে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা।

আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন।

এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।ব‍্যতিক্রম নন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। লন্ডন থেকে ফিরে গৃহবন্দি হয়েই রয়েছেন তিনি। তবে এই পরিস্থিতিতেও নিজের দায়িত্বটা ভুলে যাননি মিমি।

Mimi Chakraborty Photos 1 Bangla Hunt Bengali News
লকডাউন চলা সত্ত্বেও বহু মানুষ এখনও ঘুরে বেড়াচ্ছেন রাস্তায়। বারবার সোশ‍্যাল ডিসট‍্যান্সিং মেনে চলতে বললেও কানে তুলছেন না তারা। কিছুদিন আগেই মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় নিজে রাস্তায় নেমে সামাজিক দূরত্ব বজায় রাখার পাঠ দিয়েছিলেন। এবার আসরে নামলেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। নিজের একটি ছবির দৃশ‍্যে সংলাপ বসিয়ে অভিনব কায়দায় সতর্কবার্তা দিতে দেখা গেল তাঁকে। অভিনেত্রীকে বলতে শোনা যায়,’এতটা দূরত্ব বজায় না রাখলেই বেলেঘাটা আইডিতে পাঠাবো’।

View this post on Instagram

Must when you go out.. #socialdistancing

A post shared by Mimi (@mimichakraborty) on

এই ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন মিমি। নেটিজেনরাও বেশ প্রশংসা করেছেন তাঁর বুদ্ধির। অনেকেই সমর্থনও করেছেন মিমির কথাকে। বর্তমান পরিস্থিতিতে সোশ‍্যাল ডিসট‍্যান্সিং ছাড়া করোনাকে রোখার যে আর কোনও উপায় নেই তা সকলেই একবাক‍্যে স্বীকার করে নিয়েছেন‍।

Back to top button