টাইমলাইনবিনোদন

ফিরছে ‘গানের ওপারে’? মিমি-অর্জুনকে পরিচালনা করবেন অরিন্দম শীল

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জগতে এক উজ্জ্বল নাম ‘গানের ওপারে’। অনবদ‍্য কাহিনির সঙ্গে পুপে-গোরার অনস্ক্রিন রসায়নে বুঁদ হয়ে গিয়েছিল দর্শকরা। ২০১০ থেকে ২০১১ এক বছর চলেছিল এই ধারাবাহিক। মিমি চক্রবর্তী (mimi chakraborty) ও অর্জুন চক্রবর্তী (arjun chakraborty) মন জয় করে নিয়েছিলেন সিরিয়ালপ্রেমীদের। এই দশ বছরেও এক ফো‌ঁটাও কমেনি গানের ওপারের জনপ্রিয়তা।

দর্শকদের প্রিয় মিমি-অর্জুন জুটি আবারো ফিরছে বড়পর্দায়। তবে পুপে গোরা হিসেবে নয়। গানের ওপারের দ্বিতীয় সিজনের কথা নির্মাতারা ভাববেন কিনা সে ব‍্যাপারে কোনো খবর না থাকলেও এক নতুন ছবি নিয়ে ফিরছে এই জনপ্রিয় জুটি। পরিচালক অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিতে একসঙ্গে দেখা যাবে মিমি ও অর্জুনকে। অবশ‍্য এর আগে বাপি বাড়ি যা এবং ক্রিসক্রস ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন মিমি অর্জুন।


তিন বছর আগেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু প্রতিবারই কোনো না কোনো কারণে পিছিয়ে গিয়েছে। শেষমেষ আগামী অগাস্টে শুটিং শুরু হওয়ার কথা ঠিক হয়েছে। পরিচালক অরিন্দম শীল এখন ব‍্যস্ত রয়েছেন মহানন্দা ছবির শুটিংয়ে। সেটা শেষ করেই নতুন ছবির কাজ শুরু করবেন।

পরিচালক জানান, মিমি ও অর্জুন ছাড়াও গায়ক হরিহরণ পুত্র কর্ণকেও দেখা যাবে এই ছবিতে। থাকছেন জুন মালিয়া ও সুস্মিতা চট্টোপাধ‍্যায়, অলকানন্দা রায়, বরুণ চন্দ, অর্ণ মুখোপাধ্যায়ও। এই প্রথম বিধায়ক ও সাংসদ অর্থাৎ জুন ও মিমিকে একসঙ্গে কোনো ছবিতে দেখা যাবে।

ছবিতে মিমির চরিত্রের নাম ঊর্মি। কোমা থেকে ফিরে আসার পর চারপাশের মানুষের দেওয়া বর্ণণার সঙ্গে তার ভাবনাচিন্তা মেলে না। অতীত ও বর্তমান সময়ের গোলকধাঁধায় ধাঁধিয়ে রয়েছে তার মন। চলতি বছরের ডিসেম্বরেই ছবিটি মুক্তি পাবে বলে জানান পরিচালক অরিন্দম শীল।

Related Articles

Back to top button