টাইমলাইনবিনোদনভিডিও

আবাসনের পুজোয় ঢাকের তালে চুটিয়ে ধুনুচি নাচ সাংসদ অভিনেত্রী মিমির, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: করোনা আবহে এবারের পুজো অন‍্যান‍্য বারের থেকে অনেকটাই আলাদা। মণ্ডপে ঢোকা বারন থাকায় রাস্তায় মানুষের ঢলও তুলনামূলক কম চোখে পড়েছে। এবারের পুজোটা অনেকটাই ঘরোয়া ভাবে কেটেছে সকলের। ব‍্যতিক্রম নন অভিনেত্রী তথা তৃণমূল (tmc) সাংসদ মিমি চক্রবর্তী (mimi chakraborty)।

এবারে নিজের কসবার আবাসনেই পুজোতে মাততে দেখা গিয়েছে মিমিকে। সেই সঙ্গে নিজের পাশাপাশি বাকি সকলেরই সুরক্ষাও সব সময় তীক্ষ্ণ নজরে রেখেছিলেন অভিনেত্রী। অষ্টমীর অঞ্জলি থেকে পুজোর কাজ সবই করতে দেখা গিয়েছে তাঁকে। এবার নবমীর রাতে ধুনুচি নাচও নাচলেন মিমি।

এদিন সাংসদ অভিনেত্রীর পরনে ছিল সাদা কুর্তি ও।পালাজো। খোলা চুলে অসাধারন দেখাচ্ছিল তাঁকে। হাতে ধুনুচি নিয়ে ঢাকের তালে চুটিয়ে নাচলেন মিমি। নিজেই ইনস্টা হ‍্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

 

এর আগে নিজের কসবার আবাসনেই অষ্টমীর অঞ্জলি দিতে দেখা গিয়েছে মিমিকে। মাস্ক পরে, হাতে স‍্যানিটাইজার দিয়ে প্রসাদ বিতরণও করেছেন। গোটা পুজোর অনুষ্ঠান চলাকালীনই মাস্ক মুখে ছিল সাংসদ অভিনেত্রীর। আবাসনের কচিকাঁচাদের সঙ্গে খুনসুটি, গল্প করতেও দেখা গিয়েছে তাঁকে।

 

প্রসঙ্গত, সম্প্রতি গত ২১ অক্টোবর মুক্তি পেয়েছে অনির্বাণ ভট্টাচার্য্য ও মিমি চক্রবর্তী অভিনীত ‘ড্রাকুলা স‍্যার’। ছবিটির পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য্য। ওই একই দিনে মুক্তি পেয়েছে নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তীর ‘SOS Kolkata’। এই ছবিটি পরিচালনা করেছেন অংশুমান প্রত‍্যুষ।

Back to top button