টাইমলাইনবিনোদন

মানবিক মিমি! সোশ‍্যাল মিডিয়া পোস্ট দেখে অসুস্থ বৃদ্ধের সাহায‍্যে হাত বাড়ালেন সাংসদ, ভর্তি করালেন হাসপাতালে

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট দেখে এক অসুস্থ অসহায় বৃদ্ধের সহায়তায় হাত বাড়ালেন তৃণমূল (tmc) সাংসদ মিমি চক্রবর্তী (mimi chakraborty)। ফেসবুকে পোস্ট দেখেই নিজে উদ‍্যোগ নিয়ে ওই বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করার ব‍্যবস্থা করেন তিনি।

শনিবার শেক্সপিয়ার সরনীতে এক অসুস্থ বৃদ্ধকে পড়ে থাকতে দেখেন দুজন পথচারী। ওই অসহায় বৃদ্ধের পায়ে এক প্রকার সংক্রমণ হয়েছিল। ক্ষত পচে গিয়ে নিজের পায়ে উঠে দাঁড়ানোরও ক্ষমতা ছিল না বৃদ্ধের। রাস্তাতেই পড়ে ছিলেন তিনি।


জয়দীপ ও আরাধনা নামে ওই দুই পথচারী বৃদ্ধের খাবার ও জলের ব‍্যবস্থা করেন। কিন্তু করোনা পরিস্থিতিতে কোনও হাসপাতালই ওই বৃদ্ধকে ভর্তি নিতে সম্মত হয়নি। বাধ‍্য হয়ে সোশ‍্যাল মিডিয়ায় সাহায‍্য চেয়ে পোস্ট করেন তারা।

সেই পোস্টটি নজরে আসে মিমি চক্রবর্তীর টিমের। বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানতে জয়দীপ ও আরাধনার সঙ্গে যোগাযোগ করেন মিমি। তারপর নিজে উদ‍্যোগ নিয়ে হাসপাতালের সঙ্গে যোগাযোগ করে ওই বৃদ্ধকে ভর্তি করার ব‍্যবস্থা করেন।

ওইদিনই বিকেলে শম্ভূনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তি করা হয় ওই অসুস্থ বৃদ্ধকে। তাঁর চিকিৎসার জন‍্য যাবতীয় ব‍্যবস্থাপনা করা হয়েছে। মিমি নিজে খোঁজ খবরও নিচ্ছেন। বিষয়টি প্রকাশ‍্যে আসতেই মিমির প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা। নিজের নির্বাচনী এলাকার বাইরে হলেও ওই বৃদ্ধের সহায়তায় যেভাবে এগিয়ে গিয়েছেন তিনি তা নিঃসন্দেহে বাহবার যোগ‍্য।

প্রসঙ্গত, ফিল্মের কেরিয়ারের কথা বললে এই মুহূর্তে ‘SOS Kolkata’ ছবির শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন মিমি। এই ছবিতে ক‍্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। মুখ‍্য চরিত্রে রয়েছেন যশ ও নুসরত জাহান। এছাড়াও টেলিভিশনের মহালয়ার জন‍্যও শুটিং শুরু করে দিয়েছেন মিমি। মহিষাসুর মর্দিনীর ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Back to top button