টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

ফিরে এল নন্দীগ্রামের স্মৃতি, মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের মতোই প্রচারে বেরিয়ে পায়ে চোট পেলেন মিমি

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগে নন্দীগ্রামে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের (mamata banerjee) পায়ে চোট পাওয়ার ঘটনারই যেন পুনরাবৃত্তি হল পুরশুড়ায়। প্রচারে গিয়ে পায়ে চোট পেলেন তৃণমূলের অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী (mimi chakraborty)। তড়িঘড়ি প্রচার শেষ করে কলকাতায় ফিরে এসেছেন তিনি।

পুরশুড়ায় তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের হয়ে প্রচার করতে গিয়েছিলেন মিমি। হেলিকপ্টার থেকে নেমে নিজের গাড়িতে উঠেছিলেন তিনি। তারপর নিজের গাড়ি থেকে নেমে গিয়ে ওঠেন প্রচার গাড়িতে। বেশ ভালই চলছিল প্রচার। কিন্তু হঠাৎ করেই হয় ছন্দপতন।


গাড়িতে আচমকা সাউন্ড বক্স পড়ে যায় মিমির পায়ে। সঙ্গে সঙ্গে অভিনেত্রীর পায়ে বরফ দেওয়ার ব‍্যবস্থা করেন উপস্থিত নিরাপত্তাকর্মী ও দলীয় কর্মীরা। তবে মিমির চোট বেশি গুরুতর না বলেই জানা গিয়েছে। ব‍্যথা কিছুটা কমলে প্রচারের গাড়ি ছেড়ে নিজের গাড়িতে গিয়ে ওঠেন। বাকি প্রচারটা নিজের গাড়িতেই করেন মিমি।


এই বিষয়ে তৃণমূল প্রার্থী দিলীপ যাদব জানান, মিমির চোট তেমন গুরুতর নয়। প্রচারও ভালভাবেই সম্পূর্ণ হয়েছে। প্রচার শেষ করে হেলিকপ্টারেই কলকাতা ফিরে গিয়েছেন মিমি।

এর আগে পায়ে চোট লাগার পর শিবরাত্রির দিন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে দেখতে SSKM এ যান মিমি। মুখ‍্যমন্ত্রীকে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি মিমি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি সকলকে অনুরোধ করেন, শিবরাত্রির দিনে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনা করতে। দিদির জন‍্যই রাজনীতিতে এসেছেন তিনি। নাহলে একা এত বড় সিদ্ধান্ত তিনি নিতে পারতেন না।

সেই দিদিকেই হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখে আবেগতাড়িত হয়ে পড়েন মিমি। বারে বারে চোখের জল মুছতে দেখা যায় তাঁকে। শিবরাত্রির দিনে তিনি সকলকে অনুরোধ করেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের দ্রুত আরোগ‍্য কামনা করতে। বাকি সব কিছু পরে ভাবা যাবে বলে মন্তব‍্য করেন মিমি।

Back to top button