টাইমলাইনবিনোদন

মহালয়ার আগের রাতেই বড় ধামাকা, পুজোর গন্ধ মেখে হাজির মিমির নতুন মিউজিক ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ভোরে ঘড়ির কাঁটা চারটে ছুঁতেই প্রত‍্যেক বাড়ি থেকে ভেসে এসেছে আগমনীর সুর। একেই মহালয়া (Mahalaya), তায় রবিবার, সব মিলিয়ে ছুটির দিন জমে ক্ষীর। পুজোর শুরুর আমেজটাও টের পাওয়া যাবে এদিন থেকেই। তাই নিজের মিউজিক ভিডিও রিলিজের জন‍্যও এই দিনটাকেই বেছে নিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

মিমির পুজো স্পেশ‍্যাল মিউজিক ভিডিও ‘আমাদের পুজোর গান’ মুক্তির আগে থেকেই চর্চায় ছিল। সৌজন‍্যে, ভিন্ন ধরণের টিজার ভিডিও। কোনো আওয়াজই ছিল না ভিডিওটিতে। পরে অপর একটি ভিডিও শেয়ার করে মিমি জানান, আওয়াজ পাওয়া যাবে না এখন। কারণ পুজোর পুরো গানটা আসতে তো এখনো কিছুদিন বাকি।


অবশেষে এল সেই দিন। মিমির ইউটিউব চ‍্যানেলে মুক্তি পেল ‘আমাদের পুজোর গান’। গানের মধ‍্যেই দিয়েই পুজোর চারদিনের আনন্দ, উচ্ছ্বাসকে ব‍্যক্ত করলেন তিনি। এ প্রসঙ্গে মিমি জানান, পুজোর সময়ে একটা আলাদা কিছু করার ইচ্ছা তাঁর ছিলই। অনুরাগীদের থেকে অনুরোধ পেয়ে সিদ্ধান্ত নিয়েই নেন তিনি।

একাধিক গান তৈরি করে তার মধ‍্যে থেকে এই গানটাই চূড়ান্ত হয়। তারপর বিশ্বকর্মা পুজোর দিন তাড়াহুড়ো করে শুট। ভিন্ন ধরণের টিজার দিয়ে বেশ চর্চায় উঠে এসেছিলেন মিমি ও তাঁর মিউজিক ভিডিও। আওয়াজ না থাকায় খিল্লি করেছিলেন অনেকেই। মিমির আশা, সম্পূর্ণ গানটা শ্রোতাদের নিশ্চয়ই ভাল লাগবে।

গানটির কথা ও সুরের দায়িত্বে ছিলেন লিংকন। মিউজিক ভিডিওর পরিচালক এবং সিনেম‍্যাটোগ্রাফি করেছেন যথাক্রমে তুহিন এবং সায়ক চক্রবর্তী। মিমির ইউটিউব চ‍্যানেলে মুক্তি পেয়েছে ‘আমাদের পুজোর গান’।

প্রসঙ্গত, গায়িকা হিসাবে বেশ নাম করেছেন মিমি চক্রবর্তী। একাধিক মিউজিক ভিডিও রয়েছে তাঁর। তবে পুজো উপলক্ষে মিউজিক ভিডিও এই প্রথম রিলিজ করলেন মিমি। শ্রোতাদের তরফে কেমন সাড়া পান সেটাই দেখার অপেক্ষা।

Related Articles