টাইমলাইনবিনোদন

সাজগোজের ফাঁকে পিজ্জায় একের পর এক কামড়, কড়া ডায়েটের মধ‍্যেও চুপিচুপি ভূরিভোজ মিমির

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ‍্যে অন‍্যতম মিমি চক্রবর্তী (mimi chakraborty)। সৌন্দর্য, অভিনয়, গান সবেতেই তিনি অনন‍্যা। অভিনয়ের পাশাপাশি মিমির মিউজিক অ্যালবামগুলিও দারুন হিট। উপরন্তু সম্প্রতি ২০২০র সর্বাধিক কাঙ্খিত নারী  নির্বাচিত হয়েছেন মিমি। দিনের পর দিন ক্রমেই বাড়ছে তাঁর জনপ্রিয়তা।

টলি সুন্দরীদের মধ‍্যে সুন্দর ফিগারের জন‍্য মিমির বেশ জনপ্রিয়তা রয়েছে। ট্র‍্যাডিশনাল থেকে ওয়েস্টার্ন সব পোশাকেই তাক লাগিয়ে দেন মিমি। কিন্তু এই টোনড ফিগারের জন‍্য যথেষ্ট পরিশ্রমও করতে হয় তাঁকে। একদিনের জন‍্যও শরীরচর্চা মিস করেন না অভিনেত্রী। সঙ্গে থাকে নিয়ম মেনে কঠিন ডায়েট। তবে নিয়ম মেনে খাবার খেলেও এক একদিন তো মনটা একটু ফাঁকি দিতেই চায়। তাই না?


আর এই দিনগুলোর জন‍্যই অপেক্ষা করে থাকেন মিমি। কারণ ‘চিট ডে’তেই তো নিজের প্রিয় খাবারগুলো খেতে পারেন তিনি। জানেন মিমির প্রিয় খাবার কী? পিজ্জা, মিমি পিজ্জা খেতে খুবই ভালবাসেন। এই চিট ডে গুলোতেই মন ভরে পিজ্জা খান তিনি। অনুরাগীদেরও নিজের এই ‘গিল্টি প্লেজার’এর এক ঝলক দেখিয়েছেন মিমি।

সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে সাজগোজের ফাঁকে এক মনে বসে পিজ্জা খাচ্ছেন তিনি। হেয়ারস্টাইলিস্ট ব‍্যস্ত মিমির চুল স্টাইল করতে আর মিমি ব‍্যস্ত পিজ্জা খেতে। ভিডিওটি শেয়ার করে মিমি এও বলেছেন যে তিনি জাঙ্ক ফুড খেতে উৎসাহিত করছেন না কাউকে। শুধুমাত্র কচিৎ কদাচিৎ চিট ডে গুলিতেই এই ধরনের খাবার খেয়ে থাকেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন মিমি। নিজের আবাসনের গাড়ি রাখার জায়গায় দাঁড়িয়ে ছিলেন তিনি। তখনি ওঠে ঝড়। দমকা হাওয়ায় মাস্ক উড়িয়ে নিয়ে চলে যায় মিমির। ভিডিওতে মাস্কবিহীন অবস্থাতেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রচণ্ড হাওয়ায় খোলা চুল সামলাতে হিমশিম খাচ্ছেন তিনি। নিজের অবস্থায় হেসে ফেলেছেন মিমিও। বলা বাহুল‍্য, মিমির এই ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা।

এমনিতে খুবই স্বাস্থ‍্য সচেতন মিমি। করোনা পরিস্থিতির প্রথম থেকেই নিজে মাস্ক পড়েছেন ও সবকলকে মাস্ক পরতে অনুরোধ করেছেন তিনি। বাইরে বেরোলেই সবসময় মিমির মুখে দেখা যায় মাস্ক। সোশ‍্যাল মিডিয়াতেও বারংবার সবাইকে মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব মেনে চলতে অনুরোধ করেছেন সাংসদ অভিনেত্রী।

Related Articles

Back to top button