টাইমলাইনপশ্চিমবঙ্গ

“দিদি পাশে থাকলে পৃথিবীর কোনও শক্তি আপনাদের পরাস্ত করতে পারবে না” : মিমি চক্রবর্তী

 

বাংলা হান্ট ডেস্কঃ

দল নেত্রীর লক্ষ্য একটাই রাজ্যে ৪২ এ ৪২ টি আসন।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ধাপ্পাবাজি বন্ধ করতে দলনেত্রীর এই ডাক। যেখানে বিজেপির লক্ষ্য মাত্র ২৫।নরেন্দ্র মোদীর সরকারের মিথ্যাচার ধাপ্পাবাজি বন্ধ করতে নেত্রীর নেতৃত্বে ধর্ম নিরপেক্ষ সরকার গড়ে উঠবে। এমন ভাবেই বললেন রাজ্য তৃনমূলের সভাপতি সুব্রত বক্সী। বৃহস্পতিবার বিকালে বারুইপুর পূর্বের রাম নগর স্কুলের মাঠে যাদবপুর লোকসভার তৃনমূল প্রার্থী মিমি চক্রবর্তীর সমর্থনে কর্মী সভায় এই কথা বললেন রাজ্য সভাপতি। এদিন কর্মী সভায় ছিলেন মন্ত্রী শোভনদেব চট্টপাধ্যায়,বিধায়ক নির্মল মণ্ডল,সাংসদ, তৃনমূলের জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী, বারুইপুরের তৃনমূলের ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী,জেলা পরিষদের করমধক্ষ্য আবু তাহির সরদার সহ অন্যরা।

শেষের দিকে সভায় যোগ দেন তারকা প্রার্থী মিমি চক্রবর্তী। এদিন বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী শোভনদেব চট্টপাধ্যায় বলেন, “নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লোকসভায় প্রতিনিধিত্ব করতে সর্ব স্তর থেকে প্রার্থী করেছে তাতে অভিনেত্রী,অভিনেতা থেকে দক্ষ রাজনিতিবিদ,খেলোয়াড় সবার স্থান আছে।যাদবপুর দল নেত্রীর নিজস্ব জায়গা। এই লোকসভা থেকে মিমি কে জয়ী করে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে হবে।”


পাশাপাশি এদিন নিজের বক্তব্য রাখতে গিয়ে তারকা প্রার্থী মিমি চক্রবর্তী বলেন, “নিজেদের কে ভালো রাখতে হলে নিজেদের জন্য ৪ নম্বর বোতাম টিপে দিদিকে জয়ী করুন।দিদি পাশে থাকলে পৃথিবীর কোন শক্তি পরাস্ত করতে পারবে না।এদিনের সভায় এই মিমিকে দেখতে ভিড় উপচে পড়ে মাঠে।

Back to top button
Close