টাইমলাইনবিনোদনছবি

মিনি স্কার্ট লং জ‍্যাকেটে ‘হট পিঙ্ক’ ডিভা মিমি, চোখ ধাঁধানো অবতারে ভাইরাল সাংসদ অভিনেত্রীর ছবি

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক হট ছবিতে (photo) একাই নেটপাড়া মাতিয়ে রেখেছেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। একদিন আগেই কালো শাড়িতে পুরুষ হৃদয়ে ঝড় তুলেছিলেন তিনি। এবার হট পিঙ্ক লুকে ফের নেটিজেনদের হতবাক করে দিয়েছেন মিমি।

ছোট্ট লেদার মিনি স্কার্ট, কার্ডিগান টপ ও লং জ‍্যাকেট, সম্পূর্ণ হট পিঙ্ক অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। আবেদনময় চাহনি বোল্ড ভঙ্গিতে তুমুল হিট মিমির এই নতুন ফটোশুট। পরপর ভিন্ন ভিন্ন পোজে কয়েকটি ছবি শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী। সব ছবিই ভাইরাল (viral) সোশ‍্যাল মিডিয়ায়।


এর আগেও চূড়ান্ত গ্ল‍্যামারাস অবতারে ক‍্যামেরায় ধরা দিয়েছিলেন মিমি চক্রবর্তী। জমকালো কালো সিক‍্যুইন শাড়ি, ‘স্মোকি আইজ’এ তুমুল ভাইরাল হয়েছিল অভিনেত্রীর এই মোহময়ী অবতারের ছবি।

নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ছবিটি শেয়ার করেন মিমি। শুধু মাত্র ওয়েস্টার্ন নয়, শাড়ি পরেও যে এমন স্টাইলিশ লুক আনা যায় তা স্পষ্টই দেখিয়ে দিয়েছেন তিনি। সঙ্গে মিমির হাতের নটরাজের ট‍্যাটু যেন আরো বাড়িয়ে দিয়েছে ছবির সৌন্দর্য।

কিছুদিন আগেই লন্ডনে আগামী ছবির শুটিং সেরে দেশে ফিরে এসেছেন মিমি। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে তাঁর আগামী ছবি ‘বাজি’র ট্রেলার। এখন শুধু অপেক্ষা সেই ছবির মুক্তির। আপাতত হাতে কোনো কাজ নেই। তাই সম্পূর্ণ ছুটির মেজাজে, রিল‍্যাক্স মুডে রয়েছেন তিনি।

আর এই ছুটি উপভোগ করতেই টুক করে মিমি চলে গিয়েছেন নিজের দেশের বাড়ি জলপাইগুড়িতে। সেখানে প্রকৃতির মাঝে, নিজের পরিবারের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন অভিনেত্রী। তবে ফাঁকে ফাঁকে অনুরাগীদের জন‍্য ছবি, ভিডিও শেয়ার করতেও ভুলছেন না মিমি।

Back to top button