ছবিটাইমলাইনবিনোদন

চোখ ঝলসানো curves! চাবুক ফিগারে দুবাইয়ের তাপমাত্রা বাড়াচ্ছেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন হল দুবাই (dubai) থেকে কলকাতা ফিরে এসেছেন তৃণমূলের (tmc) অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী (mini chakraborty)। ২০২০র শেষ কটা দিন বাকি থাকতেই আরব‍্য রজনীর দেশে পাড়ি জমিয়েছিলেন তিনি। ২০২০ শেষ করে নতুন বছরের শুরুটাও সেখানেই কাটান তিনি। এখনো মিমির ‘দুবাই ডায়েরিজ’ থেকে ছবি পোস্ট করা শেষ হয়নি।

প্রায়দিনই নিজের ভ‍্যাকেশন থেকে একের পর এক ছবি শেয়ার করে চলেছেন মিমি। এবার নিজের একটি সিঙ্গল ছবি পোস্ট করেছেন তিনি। লাল প‍্যান্ট ও বেইজ রঙা ক্রপ সোয়েটশার্টে ক‍্যামেরাবন্দি হয়েছেন মিমি। কোমরে এক হাত রেখে পোজ দিয়েছেন তিনি। সাংসদ অভিনেত্রীর মারকাটারি ফিগারে প্রশংসার ঢল নেমেছে কমেন্ট বক্সে।

IMG 20210107 133341 Bangla Hunt Bengali News
এর আগে কালো স্লিভলেস ট‍্যাঙ্ক টপ ও ডেনিম জিন্স পরে ‘হট’ লুকে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী। ফাইভ স্টার হোটেলের ব‍্যালকনিতে দাঁড়িয়ে ফটোশুট করেছিলেন মিমি। হলুদ বেগুনি প্রিন্টের শার্ট ও সাদা প‍্যান্টেও নিজের ফ‍্যাশন সেন্স দেখান তিনি। বর্ষবরণের রাতে কালো সিক‍্যুইনের ড্রেস পরেছিলেন মিমি।

mimi chakraborty 1585302951 Bangla Hunt Bengali News
সব পোশাকেই সমান স্বচ্ছন্দ সাংসদ অভিনেত্রী। তেমনি নিজের অভিনয় কেরিয়ার ও রাজনৈতিক দায়িত্ব দুটোই সমান তালে সামলাচ্ছেন তিনি। এসবের মাঝেও তো নিজের জন‍্য কিছুটা বিরতি দরকার। তাই কয়েকদিনের জন‍্য সময় নিয়েই ছুটি কাটাতে চলে গিয়েছিলেন মিমি।

গত ২৫ ডিসেম্বর খ্রিস্টমাস উপলক্ষে মুক্তি পেয়েছে মিমির কণ্ঠে নতুন রবীন্দ্রসঙ্গীত ‘তোমার খোলা হাওয়া’। মৌসুনী দ্বীপে হয়েছিল ভিডিওর শুটিং। শুটিংয়ের নেপথ‍্যের কিছু ছবি, ভিডিও এর আগেও শেয়ার করেছিলেন মিমি। পাশাপাশি তাঁর নতুন মিউজিক ভিডিওর টিজারও শেয়ার করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

অভিনয়ের পাশাপাশি গানও দিব‍্যি চালিয়ে যাচ্ছেন মিমি। শুরু করেছেন নিজের ইউটিউব চ‍্যানেল। ইতিমধ‍্যেই মুক্তি পেয়েছে তাঁর কণ্ঠে চারটি গান। ‘পল’, ‘পরী হুঁ ম‍্যায়’ ও ‘অনজানা’ গান তিনটি গত বছরে ইস্তানবুলে গিয়ে শুট করেছিলেন মিমি। এছাড়াও একটি রবীন্দ্রসঙ্গীত ‘আমার পরান যাহা চায়’ শোনা গিয়েছিল তাঁর কণ্ঠে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button