টাইমলাইনবিনোদনরাজনীতি

বাবা হতে চলেছেন রাজ, পুরনো সম্পর্কের তিক্ততা ভুলে শুভেচ্ছা মিমির

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই এসেছে রাজ(raj chakraborty) ও শুভশ্রীর (subhashree ganguly) সন্তান আগমনের খবর। সেই খবর নিয়েই টলিপাড়া সরগরম রয়েছে এখন। একে একে সব তারকাই শুভেচ্ছা জানিয়েছেন এই সেলেব জুটিকে। শুধু নীরব ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। তাঁর এই নীরবতা নিয়ে বিস্তর জল্পনা কল্পনা চলেছিল। প্রশ্ন উঠেছিল তাহলে কি রাজের সঙ্গে পুরনো সম্পর্কের কথা এখনও ভুলতে পারেননি মিমি?


কিন্তু সব জল্পনার অবসান ঘটালেন সাংসদ অভিনেত্রী। শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়ে তিনি প্রমাণ করলেন অতীতের কথা অতীতেই ফেলে এসেছেন তিনি। শুভশ্রীর পোস্টে মিমি কমেন্ট করেছেন, ‘কনগ্র‍্যাচুলেশনস’। সঙ্গে হার্ট ইমোজি। পাল্টা ধন‍্যবাদ জানিয়েছেন শুভশ্রীও।

একটা সময় টলিপাড়ায় পরিচালক রাজ চক্রবর্তী, মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ত্রিকোণ প্রেমের কথা সকলেই জানতেন। কিন্তু শেষ পর্যন্ত শুভশ্রীই রাজের গলায় মালা দেন। জানা যায়, এই বিষয়টা খুব ভাল ভাবে নেননি মিমি। কিন্তু শুভশ্রীর মা হতে চলার খবরে শুভেচ্ছা জানিয়ে তিনি বুঝিয়ে দিলেন পুরনো কথা আর মনে রাখেননি তিনি।
প্রসঙ্গত, দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনেই খুশির খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন শুভশ্রী গাঙ্গুলী ও পরিচালক রাজ চক্রবর্তী।
নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে দুটি ছবি শেয়ার করে এই খবর জানান শুভশ্রী ও রাজ। দুজনের পরনেই কালো টিশার্ট। রাজের শার্টে লেখা, ‘হবু বাবা’ ও অভিনেত্রীর শার্টে লেখা ‘মা হতে চলেছেন’।

ছবির ক‍্যাপশনে শুভশ্রী লেখেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা আরও একজনের হাত ধরতে চলেছি। আমরা অন্তঃসত্ত্বা’।
সুখবর জানানোর সঙ্গে সঙ্গেই প্রশংসা উপচে পড়ে শুভশ্রীর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। একে একে শুভেচ্ছা জানাতে থাকেন মনামী ঘোষ, সায়ন্তিকা ব‍্যানার্জি, শ্রাবন্তী চ‍্যাটার্জি, অঙ্কুশ হাজরা সহ টালিগঞ্জের সব কলাকুশলীরা।

Related Articles

Back to top button