দেশহোম পেজ

সংসদে কেন গরহাজির মন্ত্রীরা? বিরোধীদের অভিযোগের পর কড়া পদক্ষেপ প্রধানমন্ত্রী মোদীর

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় জনতা পার্টির সংসদীয় দলের বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আজ চরম ক্ষুব্ধ দেখা যায়। সুত্রের খবর অনুযায়ী, আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদে মন্ত্রীদের গরহাজির থাকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। শুধু তাই নয়, আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদে অনুপস্থিত থাকা মন্ত্রীদের নামের তালিকাও চেয়ে পাঠান।

সুত্রের খবর অনুযায়ী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ বৈঠকে বলেন যে, সংসদে মন্ত্রীদের অনুপস্থিতি নিয়ে বিরোধীরা অভিযোগ করে। যেসব মন্ত্রীরা তাঁদের কর্তব্য পালন করছেন নে, তাঁদের নামের তালিকা আজ চেয়ে পাঠান প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী এও বলেন যে, রাজ্যসভা আর লোকসভায় মন্ত্রীদের দুই ঘণ্টার ডিউটি পড়ে, আর এরপরেও অনেক মন্ত্রী সংসদে অনুপস্থিত থাকেন। প্রধানমন্ত্রী মোদী জানান, এই কারণে বিরোধী দলের অনেক নেতাই ওনাকে চিঠি লিখে এই বিষয়ে অভিযোগ করেন।

বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশে জলের সমস্যা নিয়ে কথা বলেন। উনি সাংসদদের বলে, নিজেদের এলাকার আধিকারিকদের সাথে বৈঠক করে, এই ব্যাপারে বিশেষ করে নজর দিন। এছাড়াও প্রধানমন্ত্রী মোদী সাংসদদের সমাজসেবার কাজের সাথে যুক্ত থাকার নির্দেশ দেন। প্রধানমন্ত্রী মোদী সাংসদদের দেশের ১১৫ টি জেলায় বিশেষ করে নজর রাখা এবং কাজ করার কথা বলেন।

ভারতীয় জনতা পার্টির সংসদীয় দলের বৈঠক আজ মঙ্গলবার সংসদ ভবনের লাইব্রেরী বিল্ডিং এ আয়োজিত হয়। এই বৈঠকের নেতৃত্বে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ছিলেন।

Leave a Reply

Close
Close