টাইমলাইনবিনোদন

মুসলিম হয়ে মদ‍্যপান, ছি ছি! হাতে বিয়ারের গ্লাস নিয়ে পোজ দিতে ট্রোলড মীর

বাংলাহান্ট ডেস্ক: কোনো না কোনো কারণে প্রায় দিনই ট্রেন্ডিংয়ে থাকেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। দীর্ঘদিনের রেডিও মির্চি ছেড়ে দেওয়ার খবর জানিয়ে যেমন সবাইকে কাঁদাতে পারেন তিনি, তেমনি আবার দুদিন পরেই তাঁর কোনো একটি কাজে ক্ষিপ্ত হয়ে তুলোধনা করেন নেটিজেনরাই। এবার বিয়ারের গ্লাসে চুমুক দিয়ে কট্টরপন্থীদের চটিয়েছেন মীর।

মির্চি ছেড়েছেন সপ্তাহ দুয়েক আগে। কিছুদিন বিরতি নিয়ে দার্জিলিংয়ে পৌঁছে গিয়েছেন মীর। সম্ভবত কোনো শুটিংয়ের কাজেই গিয়েছেন তিনি। দার্জিলিং মানেই হরেক খাদ‍্যের মেলা। ‘ফুডকা’র ভাইপো কি আর লোভ সামলাতে পারে? তাই কাজ সেরেই একছুটে মীর হাজির গ্লেনারিসে।


হাতে বিয়ারের গ্লাস নিয়ে ক‍্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন কৌতুকশিল্পী। আর তা দেখেই রে রে করে উঠেছেন নেটিজেনদের একাংশ। বিয়ার হারাম তা জেনেও কেন খাচ্ছেন মীর? প্রশ্ন একজনের। আরেকজনের বক্তব‍্য, মীর একই মঞ্চে নমাজ আর মদের প্রচার করতে পারেন না। তিনি যে একজন পাবলিক ফিগার সেটা যেন ভুলে না যান।


সম্প্রতি পুলিসের পোশাকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। খাকি উর্দি পরে ক‍্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘কতদিন আর বাড়িতে বসে থাকব। অগত‍্যা দার্জিলিংয়ে দারোগা’। কিছুদিন আগেই দার্জিলিংয়ে উড়ে যাওয়ার ছবি শেয়ার করেছিলেন মীর। হিন্দি গানের লাইন ধার করে লিখেছিলেন, ‘ফির সে উড় চলা।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছিলেন, শুট আর কাজ।


পুলিসের পোশাকে এই ছবি দেখে অনেকেই অনুমান করছেন, সম্ভবত কোনো নতুন ছবি বা ওয়েব সিরিজের শুটিং শুরু করেছেন মীর। যদিও ছবিটি শেয়ার করার পরপরই কোনো কারণে সেটি ডিলিট করে দিয়েছেন তিনি।


উল্লেখ‍্য, রেডিও মির্চি ছাড়ার পরপরই একটি পোস্ট করেছিলেন মীর। জানিয়েছিলেন, একটানা কাজ করার পর কিছুদিনের জন‍্য বিরতি নেবেন। ততদিন বাড়ির টুকটাক কাজ করছিলেন তিনি। সকালম‍্যান এর কাজ ছেড়ে কিছুদিন বাড়িতে বিশ্রাম করছিলেন মীর। তারপর পুরো উদ‍্যমে নেমে পড়েছেন কাজে।

Related Articles