টাইমলাইনবিনোদন

ক‍্যাটরিনা সত‍্যিই ভিকিকে ভালবাসে তো? বিয়ের মধ‍্যে ‘ষড়যন্ত্র’ এর গন্ধ পেলেন মীর

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের তোড়জোড় শুরু হল বলে। সেজেগুজে রাজস্থানে পৌঁছে গিয়েছেন বর কনে। হ‍্যাঁ, ঠিকই ধরেছেন ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফের (katrina kaif) কথাই হচ্ছে। আর দুদিন পরেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। এই শেষ মুহূর্তে মীর প্রশ্ন তুললেন ভিক‍্যাটের ভালবাসা নিয়ে!

মঙ্গলবার সকাল থেকেই সাজো সাজো রব রাজস্থানে। বিয়ের প্রস্তুতি তুঙ্গে ভিকি ক‍্যাটের। এদিকে কলকাতায় বসে সোশ‍্যাল মিডিয়ায় একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন মীর আফসার আলি (mir afsar ali)। ‘ক‍্যাটরিনা কি সত‍্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনো কৌশল?’ বেশ চিন্তিত ভাবেই প্রশ্নটা করেছেন মীর। কিন্তু তার আড়ালে লুকিয়ে থাকা মজাটা ধরতে কষ্ট হয়নি কারোরই।


আসলে বলিউড তারকাদের মধ‍্যে ক‍্যাট সুন্দরীর একটু বেশিই ভক্ত মীর। সোশ‍্যাল মিডিয়ায় সেকথা স্বীকারও করেছেন তিনি। এর আগে ‘ওয়ার্ল্ড হার্ট ডে’ উপলক্ষে বলিউডের ‘বার্বি ডল’এর সঙ্গে একটি পুরনো সাক্ষাতের ছবি শেয়ার করে ভালবাসার প্রকাশ ঘটিয়েছিলেন। লিখেছিলেন, ‘বাড়িয়ে দাও তোমার হার্ট, আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই।’ তবে মীরের উপরে যে ভিকি দাঁও মেরে বেরিয়ে গিয়েছেন তা তো বোঝাই যাচ্ছে। তাই কি ‘হিংসে’ হচ্ছে মীরের? উত্তর অজানা।


সংবাদ মাধ‍্যম সূত্রে খব‍র, সাতটি ঘোড়ায় টানা রথে ক‍্যাটরিনাকে বিয়ে করতে আসবেন ভিকি। কাঁচে ঢাকা মণ্ডপে বসবে বিয়ের আসর। দেখার মতো যে একটা কাণ্ড হবে তা বোঝাই যাচ্ছে।
রবিবার সন্ধ‍্যাতেই ট্র‍্যাডিশনাল পোশাকে সেজে ভিকির বাড়িতে উপস্থিত হতে দেখা গিয়েছিল ক‍্যাটরিনা ও তাঁর মা এব‌ বোনকে। শোনা গিয়েছে, সম্ভবত রবিবারেই অভিনেতার বাড়িতে আয়োজন করা হয়েছিল আইনি বিয়ের। তার সাক্ষী হিসেবেই উপস্থিত ছিলেন ক‍্যাটরিনার পরিবারের সদস‍্যরা।

সাদা রাফল শাড়ি ও সিক‍্যুইনের ব্লাউজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কানে ঝোলা দুল পরেছিলেন তিনি, লম্বা চুল রেখেছিলেন খোলা। পাপারাৎজির দিকে তাকিয়ে হাসিমুখে হাত নাড়তে দেখা গিয়েছে ক‍্যাটরিনাকে। তবে এদিন পাপারাৎজি বা সাংবাদিকদের কোনো প্রশ্নেরই উত্তর দেননি অভিনেত্রী বা তাঁর পরিবার।

Related Articles

Back to top button