টাইমলাইনবিনোদন

শহরের ভাবমূর্তি নষ্ট হচ্ছে, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’এর বিরুদ্ধে ফুঁসে উঠলেন সাংসদ

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিন আগেই মুক্তি পেয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ (web series) মির্জাপুর (mirzapur) এর দ্বিতীয় সিজন। দীর্ঘ প্রতীক্ষার পর গত ২২ অক্টোবর OTT প্ল‍্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে মির্জাপুর সিজন টু।

আর মুক্তির কিছুদিনের মধ‍্যেই সমস‍্যার মুখে পড়েছে এই ওয়েব সিরিজ। তবে দর্শকদের দিক থেকে নয়, অভিযোগ এসেছে অন‍্য এক অপ্রত‍্যাশিত দিক থেকে। মির্জাপুর সাংসদ অনুপ্রিয়া প‍্যাটেলের অভিযোগ, এই ওয়েব সিরিজ তাদের শহরের ভাবমূর্তিকে নষ্ট করছে।


মির্জাপুরের সাংসদের অভিযোগ, এই ওয়েব সিরিজের মাধ‍্যমে সাম্প্রদায়িক হিংসা ছড়ানো হচ্ছে। মির্জাপুরের সম্পর্কে ভুল ধারনা রটানো হচ্ছে। এই ওয়েব সিরিজের বিরুদ্ধে যত তাড়াতাড়ি সম্ভব উপযুক্ত ব‍্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন তিনি।

টুইট করে সাংসদ লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথের উদ‍্যোগে মির্জাপুরের অনেক উন্নতি সাধন হয়েছে। মির্জাপুর সম্প্রীতির কেন্দ্র হিসাবে গড়ে উঠেছে। কিন্তু মির্জাপুর ওয়েব সিরিজে এই শহরকে হিংসাত্মক ভাবে দেখানো হয়েছে। সাম্প্রদায়িক বিদ্বেষও ছড়ানো হচ্ছে এই ওয়েব সিরিজের মাধ‍্যমে।’

এখানেই শেষ নয়। আরো একটি টুইট করে তিনি লিখেছেন, ‘মির্জাপুরের সাংসদ হিসাবে আমার মত, এই ওয়েব সিরিজ নিয়ে তদন্ত হওয়া উচিত। এই ওয়েব সিরিজের বিরুদ্ধে ব‍্যবস্থা নেওয়া উচিত।’

প্রসঙ্গত, গত ২৩ অক্টোবর মুক্তির কথা থাকলেও ২২ অক্টোবরেই আমাজন প্রাইমে মুক্তি পায় বহু প্রতীক্ষিত মির্জাপুর সিজন টু। প্রথম সিজনটি খুবই প্রশংসিত হয়েছিল দর্শকদের মধ‍্যে। দ্বিতীয় সিজনও এখনো পর্যন্ত ভাল প্রতিক্রিয়া পাচ্ছে। দ্বিতীৎ সিজনে ১০ টি এপিসোড রয়েছে।

Back to top button