টাইমলাইনখেলাক্রিকেটIPL

“মিসবা-র মতো ভুল করেছো”, ম্যাচ শেষে মেন্টর গম্ভীর কি এই বলেই তিরস্কার করলেন রাহুলকে?

বাংলা হান্ট নিউজ ডেস্ক: লখনউ সুপারজায়ান্টস কাল হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর হার মানতে বাধ্য হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে। কিন্তু বুধবার মাঠে তাদের অধিনায়কের একটি ভুলের জন্য তাদের শেষ ওভারের আগেই লড়াই থেকে ছিটকে যেতে হয়েছে। তার আগে আরসিবির রজত পতিদারের ১১২ রানের অপরাজিত ইনিংস তাদের ২০৭ রান বোর্ডে তুলতে সাহায্য করেছিল। মহসিন খান ছাড়া লখনউয়ের কোনও বোলার কোনওরকম প্রতিরোধ গড়ে তুলতে পারেনি।

শুরুতে ডি কক-কে হারালেও দীপক হুডা-কে সাথে এলএসজির ইনিংসকে টানছিলেন লোকেশ রাহুল। হুডা আউট হওয়ায় পরেও ম্যাচে ছিল লখনউ। কিন্তু ১৯ তম ওভারে রাহুল স্কুপ জাতীয় একটা শট খেলতে গিয়ে শর্ট ফাইন লেগে ধরা পড়েন। অনেকটা একইরকম শট খেলার ভুল করে একইভাবে আউট হয়ে ২০০৭ টি টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে জয়ের অত্যন্ত কাছাকাছি গিয়েও পাকিস্তানকে জেতাতে ব্যর্থ হয়েছিলেন মিসবা উল হক। রাহুল আউট হওয়ার ফলে লখনউয়ের জয়ের সম্ভাবনাও শেষ হয়ে যায়।

ম্যাচ শেষে হতাশ গৌতম গম্ভীরকে লোকেশ রাহুলকে কিছু বলতে দেখা যায়। গম্ভীরকে ম্যাচের পর অত্যন্ত হতাশ দেখাচ্ছিল। তিনিই এই মরশুমে লখনউয়ের দলগঠন থেকে শুরু করে প্রথম একাদশ নির্বাচন সমস্ত কিছুর সাথে যুক্ত ছিলেন। তাই তিনি কি বলেছেন রাহুলকে সেই নিয়ে ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়ে যায়।

ভক্তরা তাদের কথোপকথন নিয়ে নানান রকম মিম বানিয়ে ফেলেছে ইতিমধ্যেই। একজন বলছেন গম্ভীরের ধমক শুনে রাহুল এবার বিশ্বের শ্রেষ্ঠ ক্রিকেটারে পরিণত হবে। আবার কেউ বলছেন গম্ভীর মনে করিয়ে দিচ্ছেন রাহুলকে যে মিসবা উল হকের মতোই ভুল করেছেন। যদিও আজলে তাদের মধ্যে কি কথা হয় তা এখনও জানা যায়নি।

Related Articles

Back to top button