টাইমলাইনবিনোদন

‘হোক নিন্দা, আরো বেশি করে বিকিনি পরা ছবি দেব’! ট্রোলারদের ধুয়ে দিলেন ‘রিনি’ মিশমি দাস

বাংলাহান্ট ডেস্ক: তারকাদের পোশাক নিয়ে ট্রোল হওয়াটা এক রকম নিত্ত নৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে এখন। মালদ্বীপে স্বামী সন্তানের সঙ্গে ঘুরতে গিয়ে বিকিনি পরে চরম ট্রোল হয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়। ওই একই কারণে এবার ট্রোলারদের নতুন শিকার মিশমি দাস (mishmee das)।

টলিপাড়া ও টেলিপাড়ার আরো অনেক তারকার মতো নতুন বছরকে স্বাগত জানাতে কলকাতা ছেড়ে গোয়ার উদ্দেশে পাড়ি জমিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন প্রেমিক বিশাল ভন। স্বাভাবিক ভাবেই সেখানে গিয়ে বিকিনি পরে সমুদ্র সৈকতে ছবি শেয়ার করেছিলেন মিশমি। কিন্তু এই স্বাভাবিক বিষয়টাই অনেকের কাছে ‘অস্বাভাবিক’ লেগেছে।


রীতিমতো কুরুচিকর ট্রোলের মুখে পড়তে হয়েছে মিশমিকে। তাঁর বিকিনি পরা ছবির কমেন্ট বক্সে শরীরের গঠন নিয়ে কুৎসিত মন্তব‍্য করেছেন নেটনাগরিকদের একাংশ। এমনকি মিশমিকে ‘ছিয়াত্তরের মন্বন্তর’ এর সঙ্গে তুলনা করেও কমেন্ট এসেছে! অনেকে বিকিনি পরার জন‍্য তাঁকে ‘বাজে মেয়ে’ বলে দাগিয়ে দিয়েছেন।


কিন্তু ট্রোলড হয়ে মুখ লুকাননি মিশমি। ছবিগুলি ডিলিটও করেননি। বরং আরো বেশি করে বিকিনি পরা ছবি শেয়ার করতে শুরু করেছেন তিনি। সঙ্গে ট্রোলারদের উদ্দেশে সাফ বার্তা, ‘যত আমাকে বিচার করতে আসবে, তত বেশি করে বিকিনি পরা ছবি পোস্ট করব’।

মিশমির প্রশ্ন, গোয়া গিয়েছেন তিনি, তাহলে সমুদ্রে স্নানের সময় বিকিনি ছাড়া আর কী পরবেন? তাঁর মতে, তিনি যদি মালদ্বীপে গিয়ে অন‍্যদের মতো বিকিনি পরতেন তবে হয়তো এতটা সমালোচনা হত না। তবে ট্রোল করা কমেন্টগুলি পড়ে হাসিই পেয়েছে মিশমির। যাদের কোনো কাজ নেই তারাই এসব অকাজ করার জন‍্য সময় পান বলে মত তাঁর। পাশাপাশি মিশমি আরো জানিয়েছেন, তাঁর অভিনয় দেখে তাঁকে বিচার করা হয়। এসব ট্রোলে তাঁর কিছুই যায় আসে না।

Related Articles

Back to top button