টাইমলাইনবিনোদন

মোটা টাকার বিনিময়ে পর্ন অ্যাপে কাজের প্রস্তাব এসেছিল: মিশমি দাস

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় মুখ মিশমি দাস (mishmee das)। খুব বেশি দিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই তাঁর মিষ্টি হাসি ও অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন মিশমি। সম্প্রতি মুম্বই-কলকাতার বুকের পর্ন কাণ্ড নিয়ে মুখ খুলেছেন তিনি। তাঁর কাছেও এক সময় পর্ন অ্যাপ থেকে ডাক এসেছিল, দাবি মিশমির।

অভিনয় ও মডেলিংয়ের কাজের জন‍্য দীর্ঘদিন মুম্বইয়ে থেকেছেন মিশমি। এটা তখনকারই ঘটনা। অভিনেত্রী জানান, এক রাতে একটি পর্ন অ্যাপ থেকে তাঁর কাছে ফোন আসে। কাজের প্রস্তাব দিয়ে বড় অঙ্কের টাকা দেওয়ার কথাও বলা হয়। এমনকি ওই অ্যাপের প্রতিনিধি মিশমির তখনকার শোয়ের কর্তৃপক্ষের সঙ্গেও কথা বলবে বলে জানায়।


কিন্তু সে টোপ গেলার পাত্রী ছিলেন না মিশমি। বরং ওই প্রস্তাব শুনে ভয়ে মাঝপথেই ফোন কেটে দিয়েছিলেন তিনি। ওই নম্বরটি ব্লকও করে দেন মিশমি। তবে এরপর থেকে আর কখনো এমন ঘটনা তাঁর সঙ্গে ঘটেনি বলেই জানান অভিনেত্রী, না মুম্বইয়ে না কলকাতায়। এই শহরে কোনো দিনই এমন পরিস্থিতির সম্মুখীন তাঁকে হতে হয়নি বলে দাবি করেছেন মিশমি।

তবে তাঁর বক্তব‍্য, কলকাতাতেও যে পর্ন চক্র আছে সে বিষয়ে তিনিও অবগত। নিজের অভিজ্ঞতা না হলেও শুনেছেন সপ্তাহান্তে শহরতলির দিকে ফাঁকা হোটেলে হয় এই ধরনের শুট। এমনকি উঠতি মডেল বা অভিনেত্রীদের এমন ছবিও নাকি দেখেছেন তিনি।

প্রসঙ্গত, ম্যাগাজিন দিয়ে নিজের অভিনয়ে পথচলা শুরু করেন মিশমি। অবশ্য তিনি কোনওদিনই ভাবেননি অভিনয় তাঁর পেশা হবে। বরঞ্চ চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হওয়া ছিল তাঁর স্বপ্ন। এই মুহূর্তে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এছাড়াও ‘বুড়ো সাধু’ ছবি ও কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছিল মিশমিকে।

Related Articles

Back to top button