টাইমলাইনবিনোদন

না হওয়া বৌ, কনের সাজে ভাসুর সোমের সঙ্গে ঘনিষ্ঠ মিঠাই!

বাংলাহান্ট ডেস্ক: আবারো একসঙ্গে মিঠাই (mithai) সোম। অনস্ক্রিন সম্পর্কে তারা ভাসুর আর ভাইয়ের বৌ। কিন্তু বাস্তবে তাঁদের মধ‍্যে বিশেষ কোনো সম্পর্ক গড়ে উঠছে কিনা তা কিন্তু খোলসা করেনি সৌমিতৃষা কুণ্ডু এবং ধ্রুব সরকার। তাঁদের দাবি দুজনেই খুব ভাল বন্ধু। কিন্তু একের পর এক ছবি, ভিডিও দেখে নেটিজেনদের মনে অন‍্য সন্দেহ উঁকি দিচ্ছে।

বেশ কিছুদিন ধরেই সৌমিতৃষা ও ধ্রুবকে দেখা যাচ্ছে রোম‍্যান্টিক রিল ভিডিও বানাতে। তবে এবারে আর ভিডিও না, দুজনকেই বেশ ঘনিষ্ঠ ভাবে দেখা গিয়েছে একটি ছবিতে। লাল টুকটুকে শাড়ি, গয়না, মাথায় চেলি পরে বৌয়ের সাজে দেখা গিয়েছে মিঠাইকে। অপরদিকে লাল সাদা পাঞ্জাবিতে সোম। বেশ বোঝা যাচ্ছে বিয়ের এপিসোডের শুটিংয়ের মাঝেই তোলা এই ছবিটি।


ধ্রুব সৌমিতৃষা দুজনেই একই সঙ্গে শেয়ার করেছেন ছবিটি। তা দেখে কারোর মন্তব‍্য, না হওয়া বৌ আবার কারোর বক্তব‍্য, পুরো দাদা বোন লাগছে দুজনকে। তবে অনেকেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন এই জুটিকে। অনস্ক্রিনে না হোক, অফস্ক্রিনেও দুজনে জুটি বাঁধলে মন্দ হয় না বক্তব‍্য নেটনাগরিকদের।

কিছুদিন আগেই ‘তুমসে মিল কে দিল কা হ‍্যায় যো হাল’ গানের সঙ্গে রিল ভিডিও বানিয়েছিলেন মিঠাই সোম। সিরিয়ালের চরিত্রের পোশাকেই দেখা মিলেছিল দুজনের। কিন্তু পরপর সোমের সঙ্গে ভিডিও দেখে রেগে লাল দর্শকেরা।

‘এত বলি তাও সিডের সঙ্গে রিল বানাও না কেন?’ প্রশ্ন এক অনুরাগীর। আবার আরেকজন বলেছেন, এই ভিডিও দেখে হিংসা হবে উচ্ছেবাবুর। সিরিয়ালে যে ভাসুর ভাইয়ের বৌকে তাড়াতে পারলে বাঁচে, তার সঙ্গেই কিনা রোম‍্যান্টিক ভিডিও বানাতে ব‍্যস্ত মিঠাই! রাগ তো একটু হবেই দর্শকদের। তবে তাতে থোড়াই কেয়ার মিঠাই সোমের‌। দিব‍্যি রিল, ছবি নিয়ে মেতে রয়েছেন তাঁরা।

Related Articles