টাইমলাইনবিনোদন

খলনায়কও এত জনপ্রিয়! এটাই মিঠাই, ওমিকে চোখের জলে বিদায় দর্শকদের, বিশেষ বার্তা দিলেন আদৃত

বাংলাহান্ট ডেস্ক: সমস্ত জল্পনা কল্পনার অবসান। ‘মিঠাই’তে (Mithai) শেষ ওমি আগরওয়ালের (Omi Agarwal) পর্ব। মোদক পরিবারের প্রতিদ্বন্দ্বী আগরওয়াল পরিবারের ছোট ছেলে নাকানি চোবানি খাইয়ে ছেড়েছে সিড মিঠাইদের। সিদ্ধার্থকে খুনের চেষ্টা থেকে শুরু করে মিঠাইকে গুলি করা, তারপর গোটা মনোহরাই বোমা মেরে উড়িয়ে দেওয়ার পরিকল্পনা করেছিল ওমি।

গোপালের জন‍্য সে পরিকল্পনা ভেস্তে গেলেও আরেকজনকে খুন করে বসেছে ওমি। শেষমেষ সিডের সঙ্গে ধস্তাধস্তিতে নিজেরই বন্দুক থেকে চলা গুলিতে প্রাণ হারিয়েছে সে। খলনায়কের বিনাশ আর মনোহরা বেঁচে যাওয়ার খুশিতে আনন্দে মাততেই পারত মিঠাই ভক্তরা। মেতেছেও, কিন্তু কোথাও যেন একটি কষ্ট রয়েই গিয়েছে।


আসলে ধুরন্ধর ভিলেন হলেও এতদিন দেখতে দেখতে ওমিকেও এক রকম ভালবেসে ফেলেছিলেন দর্শকরা। তার শয়তানি ছাড়া সিড মিঠাইকে এত কাছাকাছি আনাই যাচ্ছিল না। ওমি চলে যেতে যেন মিঠাইয়ের একটা বড় অংশ হারিয়ে গেল‌। উপরন্তু জন ভট্টাচার্যের (John Bhattacharya) মতো এমন দক্ষ এবং হ‍্যান্ডসাম অভিনেতাকেও আর মিঠাইতে না দেখতে পাওয়ার কষ্ট তো রয়েছেই।

সিদ্ধার্থ ওরফে আদৃত এক বিশেষ বিদায় বার্তা দিয়েছেন জনকে। একটি ছবি শেয়ার করেছেন তিনি। বোর্ডের উপরে গোটা গোটা অক্ষরে ইংরেজিতে লেখা, ‘ওমি ওয়াজ হিয়ার’। নীচে স্বাক্ষর করে জন লিখে গিয়েছেন, ‘সবাইকে খুব মনে পড়বে! সবাইকে ভালবাসি। তোমাদের জন।’

ছবিটি শেয়ার করে আদৃত লিখেছেন, ‘এই মানুষটা আর তাঁর অনবদ‍্য পারফরম‍্যান্সের জন‍্য করতালি হয়ে যাক! আমার জীবনের সেরা সময়টা কাটালাম তোমার সঙ্গে শুটিং করে ওমি আগরওয়াল। তুমি আছো এবং চিরকাল 7D এর একটা অংশ হয়ে থাকবে। আমরাও তোমাকে ভালবাসি জন! আগামীর জন‍্য অনেক শুভেচ্ছা। পর্দায় তোমাকে দেখার জন‍্য অপেক্ষা করব। তুমি আমাকে সবসময় অনুপ্রেরণা দাও।’

উত্তরে জন লিখেছেন, ‘অনেক ধন‍্যবাদ ভাই! এটা আমার কাছে অনেক কিছু ভাই! এটা এতদিনের সবথেকে সেরা টিম ছিল যাদের সঙ্গে আমি কাজ করেছি। সবাইকে ভালবাসি, আশা করি তোমার সঙ্গে খুব শীঘ্রই আবার কাজ করতে পারব। ধন‍্যবাদ সিদ্ধার্থ মোদক সবকিছুর জন‍্য।’

মিঠাইয় দর্শকরাও বিদায় বেলায় প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় ওমিকে। একজন লিখেছেন, মিঠাই সিরিয়ালের সবথেকে মিষ্টি ভিলেন। সম্ভবত এই প্রথম কোনো খলনায়ককে আমরা এত মিস করব। আরেকজনও সহমত হয়ে লিখেছেন, সত‍্যিই এই প্রথম হয়তো কোনো ভিলেনের জন‍্য চোখের জল ফেলছে দর্শক।

 

ওমি আগরওয়ালের শেষ কয়েকটি দৃশ‍্যের কোলাজ বানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন জন। বিদায় জানিয়ে লিখেছেন, ‘ওমি আগরওয়ালের শেষ শট সম্পূর্ণ। আশা করি সবার ভাল লেগেছে। তবে বলা যায় না, ওমি হয়তো ফিরেও আসতে পারে! এত ভালবাসা আর আশীর্বাদের জন‍্য অনেক ধন‍্যবাদ। জয় হিন্দ!’ আগামীতে সান বাংলা চ‍্যানেলে ‘আলোর ঠিকানা’ সিরিয়ালে দেখা যাবে জনকে।

Related Articles