টাইমলাইনবিনোদনভিডিও

বিরাট সারপ্রাইজ, সিড-মিঠাইয়ের মিলন হতেই প্রকাশ‍্যে প্রথম মিউজিক ভিডিও!

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সেরার তকমা হারিয়ে যেতেই পারে। তবুও ‘মিঠাই’ (Mithai) এর সঙ্গে আর পাঁচটা বাংলা সিরিয়ালের মধ‍্যে একটা বড় পার্থক‍্য রয়েছে। এখানে নায়ক সিদ্ধার্থ ওরফে আদৃত রায় নিজেই গান করেন। পেশাদার গায়ক হওয়ার সুবাদে সিরিয়ালে প্রায়ই আদৃতের গলায় গান শোনার সুযোগ হয় দর্শকদের।

রিকি দ‍্য রকস্টার এর এনট্রিতে এমনি একটি গান মন জয় করেছিল দর্শকদের। ‘বলে দে বলে দে বলে দে, রাখবি ভালবেসে আদরে’ এই গানটি গাইতে গাইতেই মিঠাইয়ের জীবনে প্রবেশ করেছিল রিকি দ‍্য রকস্টার রূপী সিড। প্রথম বার গানটি শুনেই মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শক।


কিন্তু অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি কোথাও। অবশেষে দর্শকদের বিপুল চাহিদায় চ‍্যানেলের ত‍রফ থেকে প্রকাশ‍্যে এসেছে মিঠাইয়ের স্পেশ‍্যাল মিউজিক ভিডিও ‘বলে দে’। সিড মিঠাইয়ের পুরনো রোম‍্যান্টিক মুহূর্ত গুলো জুড়ে একটি লিরিক‍্যাল ভিডিও প্রকাশ করা হয়েছে।

অনেকেই ভেবেছিলেন গানটি আদৃত নিজেই গেয়েছেন। তবে মিউজিক ভিডিওর মাধ‍্যমেই জানা গিয়েছে, গানটি আসলে মিঠাইয়ের সঙ্গীত পরিচালক শুভম মৈত্রের গাওয়া। রিকি ওরফে আদৃতের লিপে গানটি তিনিই গেয়েছেন। জি বাংলার এমন সারপ্রাইজে আপ্লুত নেটনাগরিকরা।

শুধু গানটির আবেদন জানিয়েছিলেন অনেকে। সেখানে লিরিক‍্যাল মিউজিক ভিডিও যেন মেঘ না চাইতেই জল‌। অনেকেই বলছেন, এই রোম‍্যান্টিক গানটাই এখন তাদের সবথেকে প্রিয়। উপরন্তু সিড মিঠাইয়ের জুটি যেন গানটিকে আরো স্পেশ‍্যাল করে তুলেছে।

সম্প্রতি সিরিয়ালে আবার মিলন হয়েছে সিড মিঠাইয়ের। এতদিন মিঠাই সহ হল্লা পার্টি ও মোদক বাড়ির প্রায় সকলেই নিশ্চিত ছিল রিকিই আসলে সিদ্ধার্থ। শুধু দুর্ঘটনার কারণে আগের সব স্মৃতি হারিয়ে গিয়েছে তার। কিন্তু দর্শকরা জানত আসলে সবটাই মনে রয়েছে সিডের। শুধুমাত্র আসল ষড়যন্ত্রকারীকে ধরার জন‍্যই সব ভুলে থাকার নাটক করতে হচ্ছিল তাকে।

তবে এবার আর নিজেকে সামলে রাখতে পারেনি সিড। মিঠাই এর সামনে সবটা স্বীকার করে তার মিঠাই রাণীকে বুকে টেনে নিয়েছে। সেই সঙ্গে জানিয়েছে তার সন্দেহের তালিকায় থাকা দুটো নাম পিসেমশাই ও ওমি আগরওয়াল‌। সিরিয়ালে নতুন মোড় আসতেই উচ্ছ্বসিত দর্শকরা।

Related Articles

Back to top button