টাইমলাইনবিনোদন

আচমকাই বিয়ের পিঁড়িতে শ্রীতমা, সিদ্ধার্থের হাতে ধাক্কা লেগে সিঁদুর পড়ল মিঠাইয়ের সিঁথিতে

বাংলাহান্ট ডেস্ক: বড়সড় টুইস্ট এসেছে ‘মিঠাই’ (mithai) সিরিয়ালে। বিয়ের দিনই বদল হয়ে গিয়েছে কনে। নীপার বদলে এবার রাতুলের সঙ্গে বিয়ের পিঁড়িতে শ্রীতমা (sreetama)। হঠাৎ এমন ঘটনায় যেন পাথর হয়ে গিয়েছে শ্রীতমা রাতুল। ননদের বিয়েতে আনন্দ করার ইচ্ছেটাও চলে গিয়েছে মিঠাইয়ের।

আদিত‍্য আগরওয়ালের প্ররোচনায় না ভেবে চিন্তে বিয়ের দিনই লন্ডন যাওয়ার জন‍্য পালিয়ে গিয়েছে নীপা। এই ঘটনা জানাজানি হতে রাতুলের মা ঘোষনা করেছেন ছেলের সঙ্গে নীপার বিয়ে আর দেবেন না। তিনিই শ্রীকে অনুরোধ করেন দুই বাড়ির সম্মান বাঁচাতে রাতুলকে বিয়ে করতে।


বাড়ির সবার কথা ভেবে শ্রীতমাও বাধ‍্য হয় বিয়েতে রাজি হতে। এদিকে বোনকে বিয়ের সাজে দেখে প্রথমে প্রচণ্ড অবাক হলেও দাদার দায়িত্ব ঠিকই পালন করে সিদ্ধার্থ। বিয়ের দিন এমন একটা কাণ্ডে মন ভারাক্রান্ত সবারই। তাও বাড়ির অপর এক মেয়ের বিয়ে হচ্ছে বলে কথা। নিয়ম কানুন ঠিক মতো পালন তো করতে হবে।

শ্রীয়ের জন‍্য সিঁদুর আনতে গিয়ে সিদ্ধার্থের সঙ্গে ধাক্কা লাগে মিঠাইয়ের। হাতে থাকা সিঁদুর তখন সিঁথিতে নাকে মাখামাখি। অতি সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে সিরিয়ালের এই প্রোমো। আর তা দেখেই আনন্দে উৎফুল্ল মিঠাই ভক্তরা। নীপা রাতুল শ্রীয়ের এই বিয়ে গণ্ডগোলের মধ‍্যে সিরিয়ালের লেখক যে মিঠাই সিডকে ভুলে যাননি তার জন‍্য ধন‍্যবাদ দিয়েছে তারা।

অপরদিকে বিয়ের কনের পরিবর্তনে বেশ খুশিই মিঠাই এর দর্শকরা। প্রথম থেকেই তাদের বক্তব‍্য ছিল রাতুলের সঙ্গে নীপাকে ঠিক মানায় না। দুজনের পছন্দও অনেক আলাদা। বরং রাতুলের সঙ্গে শ্রীতমার বেশ মিল রয়েছে। তাই শেষমেষ রাতুলের সঙ্গে শ্রীতমার বিয়ে হচ্ছে দেখে বেশ খুশি দর্শকরা।

Related Articles

Back to top button