টাইমলাইনবিনোদন

বাঙালির ‘মিঠাই’ প্রেম অব‍্যাহত, কৃষ্ণকলিকে টপকে টিআরপি তালিকায় সেরা মিঠাই-সিডের প্রেমকাহিনি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশনে অন‍্যতম জনপ্রিয় চ‍্যানেল জি বাংলা (zee bangla)। দীর্ঘদিন ধরে নানান ধরনের সিরিয়াল (serial) ও রিয়েলিটি শো দিয়ে দর্শকদের মন জয় করে এসেছে এই চ‍্যানেল। জি বাংলার সিরিয়ালগুলির টিআরপি (trp) সম্পর্কে নতুন করে কিছুই বলার অপেক্ষা রাখে না। সপ্তাহ শেষে টিআরপি তালিকায় একাধিক স্থান দখল করে জি‌ বাংলার ধারাবাহিকগুলি।

আর তার ঝলকই দেখা যাচ্ছে টিআরপি তালিকায়। লাগাতার কয়েক সপ্তাহ ধরে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল খড়কুটো প্রথম স্থানে থেকে আসলেও জি বাংলায় মিঠাই শুরু হওয়ার পর থেকেই প্রথম স্থানের দখল করে নেয়। মাত্র কিছুদিন হল শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক। আর শুরু থেকেই মন জয় করে নিয়েছে সবার। মিঠাই সিডের টক মিষ্টি প্রেম খুব তাড়াতাড়িই শীর্ষে তুলেছে টিআরপি।


গত সপ্তাহে মিঠাইকে টেক্কা দিয়ে কৃষ্ণকলি শীর্ষ স্থান দখল করেছে। কিন্তু এই সপ্তাহে নিজের হারানো স্থান ফের উদ্ধার করে নিয়েছে। ১০.৫ পয়েন্ট নিয়ে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে নিয়েছে মিঠাই। একটু কম নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে কৃষ্ণকলি। প্রাপ্ত পয়েন্ট ৯।

৮.৭ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে খড়কুটো। চতুর্থ স্থানে খড়কুটোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে অপরাজিতা অপু। প্রাপ্ত নম্বর একটু কম, ৮.৬। করুণাময়ী রাণী রাসমণির দিনদিন অবস্থা বেশ খারাপের দিকে যাচ্ছে। গত সপ্তাহে ৭.৭ পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে ছিল এই সিরিয়াল। এই সপ্তাহেও ৭.৭ পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে এই সিরিয়াল।

বাংলা টেলিভিশন ধারাবাহিকগুলির মধ্যে টক্কর চিরদিনের। কে কার থেকে টিআরপির দিক দিয়ে কতটা এগিয়ে থাকবে সেই নিয়ে দ্বন্দ্ব লেগেই রয়েছে। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। প্রতি সপ্তাহেই টিআরপি রেটিংয়ে সেরা ধারাবাহিকগুলির নাম প্রকাশিত হয়।

Back to top button