টাইমলাইনবিনোদন

ছিটকে গেলেন ‘রইস’ পরিচালক, বড়পর্দায় মিতালী রাজের জীবনী বলবেন সৃজিত মুখার্জি

বাংলাহান্ট ডেস্ক: সব পরিকল্পনাই এক নিমেষে উলট পালট হয়ে গেল। রাতারাতি বদলে গেল ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালী রাজের (mithali raj) বায়োপিক ‘সাবাশ মিথু’র পরিচালক। বলিউডে অনেক আগে থেকেই ঠিক ছিল এই বায়োপিক তৈরির পরিকল্পনা। দু বছর আগেই ঠিক হয়ে গিয়েছিল ছবির নাম, অভিনেত্রী ও চিত্রনাট‍্য। কিন্তু শুটিং শুরুর আগেই বদলে গেল পরিচালক। ‘রইস’ পরিচালক রাহুল ঢোলাকিয়ার বদলে এই ছবির নতুন পরিচালক হলেন সৃজিত মুখার্জি (srijit mukherji)।

মঙ্গলবার একটি বিবৃতি জারি করে এই খবর জানান রাহুল ঢোলাকিয়া। তিনি লেখেন, এই প্রোজেক্টটি তাঁর ‘স্বপ্নের ছবি’ ছিল। কিন্তু করোনা সবার শিডিউলই উলট পালট করে দিয়েছে। ব‍্যতিক্রম নন পরিচালক নিজেও। শুধুমাত্র শিডিউলের সমস‍্যার জন‍্য এই ছবি থেকে সরে দাঁড়াতে বাধ‍্য হচ্ছেন তিনি। তবে ছবির সঙ্গে যুক্ত সকলকে ভবিষ‍্যতের জন‍্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ছবির আগাম সাফল‍্যও কামনা করেছেন রাহুল ঢোলাকিয়া।

মিতালী রাজের বায়োপিক ‘সাবাশ মিথু’তে অভিনয় করছেন তাপসী পন্নু (taapsee pannu)। ইতিমধ‍্যেই এই ছবির জন‍্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। গত মার্চেই বাইশ গজে প্রশিক্ষণ নেওয়ার কিছু ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাপসী। তবে আপাতত রাশিয়ায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। তিনি দেশে ফেরার পরেই শুরু হবে শুটিং।

এই বিষয়ে জাতীয় সংবাদ মাধ‍্যমকে সৃজিত বলেন, তিনি ক্রিকেট ভক্ত। মিতালী রাজ বরাবরই তাঁকে মুগ্ধ করেছেন। সেখানে বলিউডে তাঁর বায়োপিক তৈরি হওয়ার খবর শুনেই উচ্ছ্বসিত হয়েছিলেন তিনি। আর এখন তিনি নিজেই এই ছবির অংশ। স্বাভাবিক ভাবেই কাজ শুরু করতে তিনি উদগ্রীব হয়ে রয়েছেন বলে জানান সৃজিত। আগামী বছর মুক্তির সম্ভাবনা রয়েছে এই ছবির।

Related Articles

Back to top button