টাইমলাইনবিনোদন

ভালবাসার জয়, স্বাধীনতা দিবসেই সৃজিতের হাত ধরে সীমানা পেরিয়ে ভারতে এলেন মিথিলা

বাংলাহান্ট ডেস্ক: ১৫ অগাস্ট, স্বাধীনতা দিবসের (independence day) দিনই সৃজিত মুখার্জির (srijit mukherjee) হাত ধরে সীমানা (border) পেরিয়ে ভারতে (India) প্রবেশ করলেন রাফিয়াথ রশিদ মিথিলা (rafiath rashid mithila)। এতদিন লকডাউনের কারনে দুজনেই ছিলেন দুই দেশে। দেখা হয়নি কারওরই। অবশেষে ভারতের স্বাধীনতা দিবসেই সৃজিতের সঙ্গে ভারতে এলেন মিথিলা।
পরিচালক নিজেই সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন এই সুখবর। সেই সঙ্গে বেনাপোল সীমান্তে স্ত্রী ও মেয়ের সঙ্গে সেলফিও শেয়ার করেছেন সৃজিত। ক‍্যাপশনে লিখেছেন, ‘১৯৪৭ এর ১৫ অগাস্ট অনেকে ঘৃণার কারনে সীমানা পেরিয়েছিলেন। ২০২০, ১৫ অগাস্ট, দুজন ভালবাসার জন‍্য সীমানা পেরোলেন।’

গত বছরের শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা। মাত্র কিছুদিনই স্বামীকে কাছে পেয়েছিলেন মিথিলা। তারপরেই বিচ্ছেদ। কারন, সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়া করোনার ত্রাস। দুজনে এতদিন আটকে ছিলেন দুই দেশে। তাই ভিডিও কলের মাধ‍্যমেই স্ত্রী ও মেয়ের সঙ্গে যোগাযোগ রাখতেন সৃজিত মুখার্জি।
বিয়ের পরপরই হানিমুনে সুইজারল‍্যান্ড উড়ে গিয়েছিলেন সৃজিত মিথিলা। সেখান থেকে ফিরে বাংলাদেশে গিয়ে জামাইষষ্ঠীর ভোজ ও খেয়েছিলেন সৃজিত। মিথিলা থেকে যান ওপার বাংলাতেই। সৃজিত ছবির শুটিংয়ে উড়ে যান বিদেশে।


লকডাউনের আগে দেশে ফিরে কোয়ারেন্টাইনে যান পরিচালক। দীর্ঘ লকডাউনে আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ থাকায় বাংলাদেশেই আটকে পড়েন মিথিলা। অবশেষে স্বাধীনতা দিবসেই পুনর্মিলন হল তাঁদের। জানা গিয়েছে, মেয়ে আইরাকেও কলকাতার একটি নামী স্কুলে ভর্তি করিয়ে দিয়েছেন সৃজিত মুখার্জি।

Back to top button
Close