টাইমলাইনবিনোদন

‘অপা’ কাণ্ডে তৃণমূলকে একহাত নিয়ে দেবের বাড়িতে মিঠুন! একসঙ্গে নৈশভোজ করে সারলেন বড় ঘোষনা

বাংলাহান্ট ডেস্ক: বাংলার টালমাটাল রাজনৈতিক পরিস্থিতির মধ‍্যেই শহরে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বিজেপির সহ যোদ্ধাদের চাঙ্গা করে তৃণমূলকে একের পর এক খোঁচা মারছেন মহাগুরু। স্বচ্ছ নির্বাচন হলে আগামীকালই রাজ‍্যে সরকার গড়বে বিজেপি, এমন দাবি করে ধৃত পার্থ চট্টোপাধ‍্যায়, অর্পিতা মুখোপাধ‍্যায়ের উদ্দেশেও তোপ দেগেছেন তিনি।

আবার এই মিঠুনকেই দেখা গেল অন‍্য রূপে। সঙ্গে আবার তৃণমূল সাংসদ দেব (Dev)। সাংসদ অভিনেতার বাড়িতে হাজির হয়ে নতুন কী বিষ্ফোরণ ঘটালেন মিঠুন? এদিন সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন দেব। সেখানে অবশ‍্য মিঠুনকে একা দেখা যায়নি। সঙ্গে দেখা মিলল দেবের বাবা মায়েরও। অভিনেতার বাবার কাঁধে হাত রেখে পোজ দিয়েছেন মিঠুন।

ক‍্যাপশনে দেব লিখেছেন, ‘প্রজাপতি টিমের কলকাতার শিডিউল শেষ। আগামী গন্তব‍্য বেনারস’। অনেকেই জানেন, একসঙ্গে দুটো কাজ সারার জন‍্য কলকাতায় এসেছিলেন মিঠুন। দলীয় কাজকর্ম তো ছিলই, সঙ্গে ‘প্রজাপতি’ ছবির শুটিংও শুরু করার ব‍্যাপার ছিল। শিডিউল শেষ করে সহ অভিনেতা তথা ছবির প্রযোজক দেবের সঙ্গে তিনি পৌঁছে যান তাঁর বাড়ি। সেখানে আড্ডা, নৈশভোজে মজেছিলেন দুই তারকা রাজনীতিক।

মিঠুন বিজেপি, দেব তৃণমূল। যে ঘাসফুল শিবিরের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে তোপ দাগছেন মহাগুরু। কিন্তু রাজনীতি রাজনীতির জায়গায় আর কাজ কাজের জায়গায়। এই মন্ত্রেই বিশ্বাসী দেব, মিঠুন। তাই বিরোধী শিবিরের সদস‍্যের সঙ্গে নৈশভোজ করতে কোনো আপত্তিই করেননি প্রবীণ অভিনেতা।

প্রসঙ্গত, এই প্রথম বড়পর্দায় একসঙ্গে কাজ করতে চলেছেন মিঠুন এবং দেব। তাও আবার বাবা ছেলের চরিত্রে। থাকছেন মমতা শঙ্কর এবং শ্বেতা ভট্টাচার্যও। এই ছবিতেই বহু বছর পর আবারো ফিরছে মিঠুন ও মমতা শঙ্কর জুটি। এই জুটিকে প্রথমবার পর্দায় এনেছিলেন কিংবদন্তি পরিচালক মৃণাল সেন। ‘মৃগয়া’ ছবির প‍র প্রজাপতির মাধ‍্যমেই আবারো দুজনকে একসঙ্গে দেখতে পারবে বাংলার দর্শক‌।

Related Articles