টাইমলাইনবিনোদন

আদরের বৌমা মাদলসার জন‍্য নিজে হাতে বিরিয়ানি বানিয়ে শুটিং সেটে হাজির মিঠুন চক্রবর্তী!

বাংলাহান্ট ডেস্ক: সুপারস্টার মিঠুন চক্রবর্তীর (mithun chakraborty) পুত্রবধূ মাদলসা শর্মা (madalasa sharma) যে হিন্দি (hindi) সিরিয়াল (serial) জগতে বেশ জনপ্রিয় তা এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। নিজের অভিনয় দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে সেই সঙ্গে মিঠুনের পুত্রবধূ হওয়ায় মাদলসাকে নিয়ে কৌতূহলও কম নেই নেটিজেন ও দর্শকদের।

জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘অনুপমা’তে অভিনয় করছেন মাদলসা। সম্প্রতি সেই সিরিয়ালের সেটে এমন এক কাণ্ড ঘটে যাতে অবাক হয়ে যান সকলে। স্বয়ং মিঠুন চক্রবর্তী বৌমার জন‍্য খাবার নিয়ে শুটিং সেটে এসে পৌঁছান। নিরামিষ খাবার নিয়ে গিয়েছিলেন মিঠুন, বিশেষত ভেজ বিরিয়ানি দেখে সেটের কেউই লোভ সামলাতে পারেননি।


মাদলসার কথায়, “আমার শ্বশুর অসাধারন রান্না করেন। বিভিন্ন খাবারের ব‍্যাপারে অনেক কিছু জানেন উনি। নিজের আলাদা রেসিপি বানান উনি। আর আমি প্রতিবার সেগুলো চেখে দেখি। বাবা আমাদের সবার জন‍্য যে বিরিয়ানি পাঠালেন আমরা সকলে মিলে খেয়েছি।”
প্রসঙ্গত, ২০১৮ সালের জুলাইতে মিঠুন পুত্র মিমোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাদলসা।

ফিল্মি পরিবারে বড় হওয়ায় অভিনয়ের দিকে আলাদা টান ছিল তাঁর। ২০০৯ এ তেলুগু ছবি ফিটিং মাস্টার এর হাত ধরে ডেবিউ করেন মাদলসা। এছাড়া কন্নড়, তামিল, জার্মান ও কয়েকটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

এই মুহূর্তে হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’ তে কাব‍্যার চরিত্রে অভিনয় করছেন তিনি। সিরিয়াল প্রেমীদের ইতিমধ‍্যেই চরিত্রটি বেশ মন জয় করে নিয়েছে। সিরিয়ালটি শুরু হয়েছে মাত্র কিছুদিনই হয়েছে। এরই মধ‍্যে টিআরপির দিক থেকে দ্বিতীয় স্থানে পৌঁছে গিয়েছে সিরিয়ালটি।

Back to top button