টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

গণনার আগের দিন ব্যাপক চাঞ্চল্য, আচমকাই রাজ্যপালের সঙ্গে দেখা করলেন মহাগুরু

বাংলাহান্ট ডেস্কঃ রাত পোহালেই ফলাফল প্রকাশ। কিন্তু তাঁর আগেই রাজভবনে উপস্থিত হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) ডাকে সেখানে গিয়েছন বলেই জানা গিয়েছে। তবে আচমকাই মহাগুরুর রাজভবনে উপস্থিত হওয়ার খবরে জল্পনা বাড়ছে রাজনৈতিক মহলে।

প্রায় ১ মাসেরও বেশি সময় ধয়ে হয়ে চলা নির্বাচনের পর আগামীকাল ফল প্রকাশের দিন নির্ধারিত হয়েছে। বিভিন্ন সংবাদ মাধ্যমে বুথ ফেরৎ সমীক্ষায় বিভিন্ন রকম রিপোর্ট দেখা যাছে। কারো বিচারে গদি থাকছে তৃণমূলের দখলেই, আবার কারো দাবি এবার বাংলার আকাশ গেরুয়াময় হয়ে উঠবে।

এরই মধ্যে জানা গিয়েছে, শনিবার রাজ্যপালের ডাকে রাজভবনে গিয়েছিলেন বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তী। সেখানে গিয়ে দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তাও হয়। যদিও এই বিষয়কে সৌজন্য সাক্ষাৎ বলেই জানানো হয়েছে রাজভবনের তরফে।

প্রসঙ্গত, একুশের নির্বাচনে বিজেপির তারকা প্রচারক হয়ে মাঠে নেমেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। নির্বাচনে কোন বিধানসভা এলাকার প্রার্থী হয়ে না দাঁড়ালেও, নির্বাচনী প্রচারের শুরু থেকেই বিজেপির হয়ে বিভিন্ন জনসভায় অংশ নিতে দেখা গেছিল মহাগুরুকে। বিভিন্ন জায়গায় বিজেপির প্রার্থীদের হয়ে এই চড়া রোদের মধ্যেও রোড শো করতে দেখা গিয়েছিল তাঁকে। সেইসঙ্গে প্রিয় তারকাকে দেখার জন্য সভার চারপাশে উপছে পড়া জনতার ভিড়ও লক্ষ্য করা গিয়েছিল।

Related Articles

Back to top button