টাইমলাইনবিনোদন

‘৬৫ টা চারপেয়ে ছেলেমেয়ে ছিল, এখন রয়েছে ১২ টা! কখনো ‘Dog’ বলি না’, পোষ্য প্রেম নিয়ে অকপট মিঠুন

বাংলাহান্ট ডেস্ক: মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) যারা চেনেন তারা তাঁর পোষ্য (Pet) প্রেমের ব্যাপারেও জানেন। সারমেয় খুব ভালবাসেন অভিনেতা। আর সে ভালবাসা এক রকম বাঁধনছাড়াই বলা যায়। পরিবারে সদস্য সংখ্যার ঢের বেশি পোষ্য রয়েছে তাঁর। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে নিজের পশুপ্রেম নিয়ে মুখ খোলেন ‘মহাগুরু’।

crockex

শনিবারের পর্বে এক মন ছুঁয়ে যাওয়া পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করে নেয় এক খুদে প্রতিযোগী। পোষ্য সারমেয় আর তার মালিকের বন্ধনের কাহিনি পারফরম্যান্সের মাধ্যমে তুলে ধরে তারা। শেষে পোষ্যর মৃত্যুতে মালিকের হাহাকার দেখে চোখের জল ধরে রাখতে পারেননি কেউই।

mithun dance bangla dance

শুভশ্রী, শ্রাবন্তী, পূজা তিন বিচারকই ক্যামেরার সামনেই ভেঙে পড়েন নিজেদের আদরের পোষ্যদের কথা ভেবে। আবেগঘন হয়ে পড়েন মিঠুনও। তিনি বলে ওঠেন, শেষ অংশটা হয়তো না থাকলেই ভাল হত। পারফরম্যান্সের জন্য সেটা ঠিক আছে। কিন্তু যারা চার পেয়ে বাচ্চাদের ভালবাসে তাদের জন্য এটা সহ্য করা খুব কঠিন।

এরপরেই মিঠুন বলে ওঠেন, তিনি কখনোই ‘Dog’ শব্দটা উচ্চারণ করেন না। সবসময় বলেন, ‘আমার চার পেয়ে বাচ্চা’। এক সময় তাঁর কাছে ৬৫ টা চার পেয়ে সন্তান ছিল। এখন এসে দাঁড়িয়েছে ১২ টা তে। পোষ্যদের নিয়ে মিঠুনের কিছু পুরনো ছবিও ভেসে ওঠে স্ক্রিনে।

mithun

জানা যায়, মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে মোট ৩৮ টি পোষ‍্য কূকুর ছিল মিঠুনের। এছাড়া উটিতে অভিনেতার নিজস্ব হোটেলেও ৭৬ টি কুকুর ছিল বলে জানা যায়। শুধুই সারমেয় নয়, বিরল প্রজাতির পাখিও রয়েছে তাঁর বাড়িতে। নিজের বাড়িতে একটি বড় শীততাপ নিয়ন্ত্রিত ঘরে নাকি সমস্ত পশুপাখিদের রাখেন মিঠুন। ভেতরে তাদের জন‍্য নানান খেলার বন্দোবস্তও নাকি করা থাকে। দিনে বাঁধা থাকলেও রাতে খুলে দেওয়া হয় কুকুরদের।

মিঠুনের মতো শুভশ্রী, শ্রাবন্তী, পূজা এবং অঙ্কুশেরও পোষ্য রয়েছে। তাঁদের সবারই পোষ্যর সঙ্গে ছবি ভেসে ওঠে মঞ্চের স্ক্রিনে। পারফরম্যান্স দেখে বেশিই আবেগঘন হয়ে পড়েছিলেন শুভশ্রী। স্ক্রিনে পোষ্য জিলাটোর সঙ্গে নিজের ছবি দেখে আরোই কেঁদে ফেলেন তিনি। বলে ওঠেন, জিলাটোর যাওয়ার আগে যেন তিনি এই পৃথিবী ছেড়ে চলে যেতে পারেন।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker