টাইমলাইনবিনোদনরাজনীতি

এত টাকা ওদের নয়, আরো অনেকের লুঠের টাকা সামলাত, পার্থ-অর্পিতা কাণ্ডে বিষ্ফোরক মিঠুন

বাংলাহান্ট ডেস্ক: রাজ‍্যে এসে ইস্তক একের পর এক বোমা ফাটাচ্ছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বুধবার তিনি ‘ব্রেকিং নিউজ’ দিয়েছেন, ৩৮ জন তৃণমূল বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। বৃহস্পতিবার ধৃত প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ‍্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ‍্যায়কে (Arpita Mukherjee) নিয়ে বিষ্ফোরক মন্তব‍্য করলেন মহাগুরু।

মিঠুন বলেন, তাঁর ব‍্যক্তিগত মত, এত টাকা শুধুমাত্র অর্পিতা পার্থর নয়। আরো অনেকের টাকাই রয়েছে এর মধ‍্যে। তিনি অনুরোধও করেছেন দুজনকে, নিজেরা অযথা কষ্ট না পেয়ে বরং আসল কথাটা বলে দিন সবাইকে। নাহলে কষ্ট কম হবে।


এসএসসি দুর্নীতি কাণ্ডে ইডি তদন্তে নামতেই পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ‍্যায়ের টালিগঞ্জের ফ্ল‍্যট থেকে উদ্ধার হয়েছে ২১ কোটি টাকা। বুধবার বেলঘরিয়ার ফ্ল‍্যাট থেকে উদ্ধার হয়েছে আরো ২৮ কোটি টাকা সহ প্রচুর সোনার গয়না। বুধবার এ বিষয়ে তেমন কোনো মন্তব‍্য করেননি মিঠুন। কিন্তু বৃহস্পতিবার মুখ খুললেন তিনি।

অর্পিতার বেলঘরিয়ার ফ্ল‍্যাট থেকে উদ্ধার হওয়া টাকার পরিমাণ চমকে দিয়েছে সকলকে। কিন্তু মিঠুনের মতে, এই পরিমাণ টাকা শুধু দুজনের হতে পারে না। তিনি বলেন, “লুঠের টাকা রক্ষা করতেন তাঁরা। আরো অনেকের টাকা নিজেদূর হেফাজতে নিয়ে সামলে রাখতেন।”

সেই সঙ্গে ‘স‍্যার’ এবং ‘ম‍্যাডাম’ এর উদ্দেশে মিঠুনেথ পরামর্শ, “নিজেরা এত কষ্ট পাবেন না। সত‍্যি কথাটা বলে দিন। কষ্ট কম হয়ে যাবে। অন‍্যের কষ্ট আপনারা কেন নিয়ে ঘুরছেন? হিন্দিতে একটা প্রবাদ আছে, হাম তো ডুবে হ‍্যায়, সবকো সাথ লে ডুবেঙ্গে!”


বুধবার বিজেপির পার্টি অফিসে মিঠুন বলেন, “আপনাদের জন‍্য একটা ব্রেকিং নিউজ দিচ্ছি। তৃণমূলের ৩৮ জন বিধায়ক লুকিয়ে বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। তার মধ‍্যে থেকে ২১ জন সরাসরি আমার সঙ্গেই যোগাযোগ রাখছেন”।

মিঠুন একটা উদাহরণ টেনে বলেন, যখন মুম্বইয়ে ছিলেন তখন একদিন শুনেছিলেন যে বিজেপি আর শিবসেনার মিলিত সরকার গঠন হবে। মহারাষ্ট্রে হতে পারলে পশ্চিমবঙ্গে নয় কেন? সেই সঙ্গে মহাগুরুর মন্তব‍্য, একটা সিনেমা মুক্তি পাওয়ার আগে তার মিউজিক রিলিজ হয়, তারপর ট্রেলার, সবশেষে সিনেমা। আজ তেমনি মিউজিক রিলিজ হয়েছে। মিঠুন আরো বলেন, যদি স্বচ্ছ ভাবে নির্বাচন হয় তাহলে কালই এ রাজ‍্যে সরকার গড়বে বিজেপি।

Related Articles