টাইমলাইনবিনোদন

মুখে সাদা দাড়ি, মাথায় চুল প্রায় নেই! এ কী অবস্থা ‘ডিস্কো ডান্সার’ মিঠুনের!

বাংলাহান্ট ডেস্ক: কলকাতার শিডিউল সেরে মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) সঙ্গে নিয়ে বেনারস উড়ে গিয়েছেন দেব‌ (Dev)। ‘প্রজাপতি’ নতুন করে ডানা মেলেছে সেখানে। প্রাচীনতম শহরের আনাচে কানাচে, গঙ্গার ঘাট ঘুরে ঘুরে শুটিং করছেন দুজনে। কাশী বিশ্বনাথের আশীর্বাদ নিয়ে কাজে নেমেছেন দেব। দর্শকদের জন‍্য জবরদস্ত কিছু একটা হাজির করবেন পর্দায়।

প্রজাপতির শুটিং শুরু হওয়ার প্রথম থেকেই অনুরাগীদের মাঝে মাঝেই আপডেট দিয়ে গিয়েছেন দেব। প্রথম শটের মুহূর্ত থেকে কলকাতা ছাড়ার খবরটাও জানিয়েছেন তিনি। তেমনি বেনারসে পৌঁছেও কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেওয়ার পর ছবি শেয়ার করেছিলেন দেব। সম্প্রতি মিঠুনের একটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে।


বেনারসে প্রজাপতির শুটিংয়ের মাঝেই তোলা হয়েছে ছবিটি। ছবিতে দেখা যাচ্ছে সাদা ফতুয়া পড়ে দাঁড়িয়ে কারোর দিকে তাকিয়ে হাসছেন মহাগুরু। কিন্তু তাঁর চেহারা দেখে চমকে উঠতে হয়। মুখে কাঁচাপাকা দাড়ি, মাথায় চুলের পরিমাণও অনেক কম। বার্ধক‍্য এবং অসুস্থতা যে জাঁকিয়ে বসেছে তাঁর শরীরে তা স্পষ্ট। যদিও অভিনেতার মুখের হাসি ম্লান করতে পারেনি।

গত মাসের শেষের দিকেই ‘প্রজাপতি’ ছবির প্রথম অংশের শুটিং শেষ ক‍রে কলকাতা ছেড়েছেন দেব। সঙ্গে ছিলেন মিঠুন চক্রবর্তী। সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন দেব। সেখানে অবশ‍্য মিঠুনকে একা দেখা যায়নি। সঙ্গে দেখা মিলেছিল দেবের বাবা মায়েরও। অভিনেতার বাবার কাঁধে হাত রেখে পোজ দিয়েছেন মিঠুন। ক‍্যাপশনে দেব লিখেছিলেন, ‘প্রজাপতি টিমের কলকাতার শিডিউল শেষ। আগামী গন্তব‍্য বেনারস’।


সেই মতোই কাশী পৌঁছে গিয়েছেন দেব। ছবির শুটিং শুরুর আগে বিশ্বনাথ মন্দিরে পুজো দিয়ে ছবি ভাগ করে নিয়েছিলেন তিনি। এদিন তাঁর পরনে ছিল নীল পাঞ্জাবি, গলায় ‘ওম নমঃ শিবায়’ লেখা উত্তরীয়, কপালে লেপা চন্দন। গলায় আকন্দ এবং রুদ্রাক্ষের মালা। একটি ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল পরিচালক অভিজিৎ সেনকেও।

এই প্রথম বড়পর্দায় বাবা ছেলের চরিত্রে কাজ করতে চলেছেন মিঠুন এবং দেব। থাকছেন মমতা শঙ্কর এবং শ্বেতা ভট্টাচার্যও। এই ছবিতেই বহু বছর পর আবারো ফিরছে মিঠুন ও মমতা শঙ্কর জুটি। ‘মৃগয়া’ ছবির প‍র প্রজাপতির মাধ‍্যমেই আবারো দুজনকে একসঙ্গে দেখতে পারবে বাংলার দর্শক‌।

Related Articles