টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

সিলভার স্ক্রীন জুটির স্মৃতি উসকে দেওয়া পারফরম্যান্স, এক ফ্রেমে আবারও মঞ্চ মাতালেন মিঠুন দেবশ্রী

বাংলাহান্ট ডেস্কঃ দীর্ঘ বসন্ত আলাদা থাকার পর এই বসন্তে আবারও এক ফ্রেমে মঞ্চ মাতালেন মিঠুন (mithun chakraborty) দেবশ্রী (debashree roy) জুটি। রাজনীতির ময়দানে বিরোধীপক্ষ থাকলেও সদ্য তৃণমূল ছেড়েছেন বিক্ষুদ্ধ সাংসদ দেবশ্রী রায়। অন্যদিকে গেরুয়া শিবিরের হয়ে প্রচারে ঝড় তুলছে মিঠুন ম্যাজিক। বিজেপিতে যোগ দেওয়ার পরই বিভিন্ন রাজনৈতিক প্রচারে দেখা যাচ্ছে মহাগুরুকে।

তৃণমূল ছেড়ে দেবশ্রীর বিজেপির যোগদানের জল্পনার মাঝেই মিঠুন দেবশ্রীর এই পারফরম্যান্স, আগুনে খানিকটা ঘি পড়ার মতন। তবে রাজনীতির ময়দানের রসায়ন যাই হোক না কেন, রূপোলী পর্দায় তাঁরা এক হিট জুটি। আবারও বহুবছর পর একসঙ্গে নাচের তালে পা মেলালেন স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2)-র মঞ্চে।

হোলি স্পেশাল এপিসোডে একসঙ্গে দেখা গেল এই সিলভার স্ক্রীন জুটির স্মৃতি উসকে দেওয়া রযায়ন। বিচারক দেব, মনামির পাশে অতিথি হিসাবে অনুষ্ঠানের শোভা বাড়ালেন দেবশ্রী রায়ও। অনুষ্ঠানে এক খুদে প্রতিযোগীর নাচের মুগ্ধ হয়ে নিজেকে আর সামলাতে পারলেন না দেবশ্রী, উঠে পড়লেন মঞ্চে, হারিয়ে গেলেন ফেলে আসা স্মৃতিতে।

আবার মহাগুরুর হাত ধরে নাচের তালে মঞ্চ মাতালেন এই প্রবাদপ্রতিম জুটি। বিচারক আসনে বসে সবটা স্বপ্নের মত উপভোগ করলেন দেব এবং মনামি। মিঠুন দেবশ্রী জুটির এই নাচের দৃশ্য স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে দর্শকরাও নস্ট্যালজিক হয়ে পড়েন এই জুটির পারফরম্যান্স দেখে। তারাও ফিরে যান সেইসব স্মৃতি বিজরিত দিনে।

Back to top button