fbpx
টাইমলাইনভারত

CAA-র প্রতিবাদে খুনের হুমকি মোদি-অমিত শাহকে!

বাংলা হান্ট ডেস্কঃ  স্বয়ং প্রধানমন্ত্রীকে খুনের হুমকি! শুধু প্রধানমন্ত্রীই নন। দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকেও খুনের হুমকি দেওয়ার সাহস দেখালেন কর্নাটকের এক যুবক। সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি দিয়েছে ওই যুবক। ঘটনায় কর্নাটকের দক্ষিণ কন্নড় জেলার পুরুবাই এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

 

পুলিশ সূত্রে খবর,  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে শুধু খুনের হুমকিই দেওয়া হয়নি, সেই সঙ্গে হোয়াটসঅ্যাপে উস্কানিমূলক বার্তা দিয়ে ভয়েস মেসেজও ছড়ানো হয়েছে সোশ্যাল মিডিয়ায়।কর্নাটকের বাসিন্দা আনওয়ার পেরুবাই চাকরি সূত্রে বেশিরভাগ সময়েই বাইরে ইউরোপে থাকে। খুব কমই সে এ দেশে আসে। সোশ্যাল মিডিয়ায় সে লিখেছে, সংশোধিত নাগরিকত্ব আইন যদি মুসলমানদের ক্ষতি করে, তাহলে মোদি-অমিত শাহের প্রাণ নেওয়া হবে। একথা স্পষ্টভাবে লেখে সে।

একে তো সংশোধিত নাগরিকত্ব আইন প্রত্যাহারের প্রতিবাদে দেশজুড়ে আন্দোলনের বন্যা বইছে। এবার বিক্ষোভ-আন্দোলনের ঊর্ধ্বে গিয়ে সরাসরি খুনের হুমকি দিয়ে বসল মোদি-অমিত শাহদের।

আনোয়ারের ভয়েজ বার্তাতে যথেষ্ট হিংসার ইঙ্গিত ছিল বলে জানিয়েছে পুলিশ। সোমবার গভীর রাতে আনোয়ারের বাড়িতে হানা গিয়ে অভিযুক্তকে হাতেনাতে ধরে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় এই বার্তা ভাইরাল হতেই পুলিশের কাছে এক ব্যক্তি অভিযোগ জানায়। তার পর থেকেই তদন্তে নামে পুলিশ। তড়িঘড়ি পদক্ষেপ নেওয়া হয় পুলিশের তরফে।  ধৃতকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে তোলা হলে বিচারক আনোয়াড়কে ৭ দিনের পুলিশ হেফাতজের নির্দেশ দেয়। সিএএ-র প্রতিবাদে বিক্ষোভ কোন জায়গায় পৌঁছেছে, যাতে খুনের হুমকিও আসছে মোদি-অমিত শাহকে উদ্দেশ করে। আরও কি কি হতে চলেছে আমাদের দেশে, সঙ্কটে গোটা দেশবাসী!

Close
Close