টাইমলাইনভারত

“মোদি বাবু এত সাহস পান কোথা থেকে!” হুংকার মমতার

বাংলা হান্ট ডেস্ক : ফণী ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি নিয়ে কলাইকুন্ডায় বৈঠক ডেকেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই বৈঠকে উড়িষ্যা ছাড়াও পশ্চিমবঙ্গ সরকারের প্রতিনিধিদের উপস্থিত থাকার কথা বলা হয়। জানা গিয়েছে, ভোটের কাজে ব্যস্ত রয়েছে, তাই যাওয়া সম্ভব নয় “এই কারনে ঘূর্ণিঝড় ফণীর ক্ষয়ক্ষতির পর্যালোচনা বৈঠক এড়িয়ে গেছে রাজ্য সরকার।

এই প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ” ফণী নিয়ে দু’বার ফোন করেছি কিন্তু দিদি কথা বলেননি। আমি বাংলার অবস্থা নিয়ে চিন্তিত ছিলাম। আজও বৈঠক ডেকেছিলাম কিন্ত অহংকারী স্প্রিডব্রেকার দিদি বৈঠকে কাউকে পাঠাননি।

দিদির এই আচরণের জন্য বাংলায় বিকাশ হচ্ছে না। তবুও বাংলায় ক্ষতিগ্রস্তদের পাশে কেন্দ্র সব সময় আছে।” তমলুকের সভা থেকে এভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করেছেন নরেন্দ্র মোদি।

পাল্টা দিতে ছাড়েননি মুখ্যমন্ত্রীও। তিনি বলেন,” নির্বাচনের আগে ফণী নিয়েও রাজনীতি করছেন মোদি। ওঁকে প্রধানমন্ত্রী বলে মানি না। তাই মোদিকে ফোন করিনি। তিনি আরও বলেন, ” “ভোটের সময় কলাইকুন্ডা কেন যেতে যাব? কলাইকুন্ডায় প্রচারে এসেছেন মোদিবাবু। ওখানে গিয়ে নাটক করবেন?আমি কেন ওখানে যাব?

ec51c screenshot 20190506 160555 Bangla Hunt Bengali Newsমোদিবাবু এত সাহস পান কোথা থেকে!” ঠিক এই ভাষাতেই আজ পশ্চিম মেদিনীপুরের গোপীবল্লভপুরের জনসভা থেকে প্রধানমন্ত্রীকে পাল্টা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Back to top button