টাইমলাইনপশ্চিমবঙ্গ

দিদির রাগের কারন ১৩০ কোটি ভারতবাসীর ভালোবাসা মোদীর সাথে আছে: মোদী

ইন্দ্রানী সেন, বাঁকুড়া: “দিদি দেশের সংবিধানের অপমান করছেন। এখন উনি আমাকে থাপ্পড় আর পাথরের কথা বলেন আপনারা জানলে অবাক হবেন উনি সবার সামনে ঘোষনা করছেন যে উনি দেশের প্রধানমন্ত্রীকে প্রধানমন্ত্রী বলে মানতে রাজী নন কিন্তু পাকিস্তানের প্রধানমন্ত্রীকে প্রধানমন্ত্রী মানতে উনি গৌরব বোধ করেন ।” বৃহস্পতিবার বাঁকুড়ার কমলাডাঙ্গা মাঠে ‘বিজয় সংকল্প সমাবেশে’ এই ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্যের কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন উপলক্ষ্যে সভামঞ্চে কবিগুরুর প্রতীকৃতিতে পুস্পার্ঘ দিয়ে বাংলায় বক্তব্য শুরু করেন তিনি।

প্রধানমন্ত্রীর কথায়,”পশ্চিমবঙ্গে যখন সাইক্লোন হলো ওনাকে দুবার ফোন করা হয়েছে কিন্তু উনি এতটাই অহংকারী দেশের প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন নি।যখন মোদি এই এলাকার কয়লা খাদান বিষয়ে কথা বলেন দিদি রেগে যান মোদির দিদির রাগের পরোয়া নেই কারন ১৩০ কোটি ভারতবাসীর ভালোবাসা মোদীর সাথে আছে। দিদির তো পশ্চিমবঙ্গের কোটি কোটি মানুষের কথা চিন্তা করা উচিত যাদের চিটফাণ্ডে ঠকানো হয়েছে।

পশ্চিমবঙ্গের মানুষের ক্ষোভের কথা ভাবা উচিত দিদির বেকার যুব সমাজ যারা এখনো চাকরি পায়নি সেই মেয়েদের কথা ভাবা উচিত যাদের উপর প্রতিদিন এখানে অত্যাচার হয়। আপনাদের এই সেবক ‘আয়ুস্মান ভারত’ প্রকল্পের মাধ্যমে বিনামূল্যে পাঁচ লক্ষ টাকার স্বাস্থ্য বীমার ঘোষনা করেছেন। আপনারাও পেতেন কিন্তু ‘স্পীডবেকার’ দিদি তা হতে দেয়নি।

” সাথে সাথেই বাঁকুড়া ও বিষ্ণুপুর লোকসভার প্রান্তিক কৃষক ও প্রান্তিক মানুষের পাশে থাকার আশ্বাস দেন প্রধানমন্ত্রী। সাথে সাথেই মানুষকে পদ্মফুল চিহ্নে ভোট দেওয়ার আবেদন জানান।

Back to top button
Close