fbpx
টাইমলাইনরাজনীতি

বিরোধীরা সব এক হয়ে গেলেও, মোদী সরকার CAA নিয়ে এক ইঞ্চি জমি ছাড়বেনাঃ অমিত শাহ

বাংলা হান্ট ডেস্কঃ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) শুক্রবার যোধপুরে নাগরিকতা সংশোধন আইনের (CAA) সমর্থনের একটি সভা করেন। সেখান থেকে তিনি স্পষ্ট বুঝিয়ে দেন যে, সরকার নাগরিকতা আইন নিয়ে এক ইঞ্চি পিছু হটবে না। উনি কংগ্রেসের উপর হামলা করে বলেন, কংগ্রেস পার্টি নাগরিকতা সংশোধন আইনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

উনি বলেন, কংগ্রেস আর কংগ্রেসের সহযোগী দল গুলো মিলে দেশের মানুষকে বিভ্রান্ত করছে। উনি বলেন, যে যাই করুক না কেন, সরকার নাগরিকতা আইন নিয়ে এক ইঞ্চিও জমি ছাড়বে না। উনি বলেন, বিজেপি বিরোধী সবাই এক হলেও, সরকার তাঁদের অবস্থান বদলাবেনা। যোধপুরে জন জাগরণ অভিযানে জনসভায় ভাষণ দেওয়ার সময় এই কথা বলেন অমিত শাহ।

কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ বলেন, ‘মারোয়ারদের এই ভূমি কখনো শত্রুদের সামনে মাথা নোয়ায়নি।” অমিত শাহ বলেন, নাগরিকতা আইনের সমর্থনে দেশে জন জাগরণ অভিযান চালানো হচ্ছে। এই আইনের বিরোধিতা ভোট ব্যাংকের রাজনীতি করা মানুষ গুলোই করছে। আমি দেশের জনতার সামনে আমাদের পক্ষ রাখছি।

অমিত শাহ বলেন, আমি বিরোধীদের চ্যালেঞ্জ জানাচ্ছি, ওনারা যদি এই আইন পড়ে থাকেন তাহলে এই আইন নিয়ে আলোচনা সভায় আসুক, এই আইনে কোথাও কারোর নাগরিকতা কেড়ে নেওয়ার কথা নেই। বিরোধীরা অহেতুক মানুষদের মধ্যে বিভ্রান্ত ছড়াচ্ছে। অমিত শাহ বলেন, এই আইন কারোর নাগরিকতা কেড়ে নেওয়ার জন্য না, এই আইন ধর্মের কারণে তিনটি মুসলিম প্রধান দেশে প্রতারিত হওয়া সংখ্যালঘুদের নাগরিকতা দেওয়ার জন্য।

Back to top button
Close