fbpx
টাইমলাইনভারত

মোদীর চামচা অমিতাভ হাসপাতালে ভর্তি? রাজনৈতিক প্রতিহিংসা উগরে দিলেন এক অধ্যাপক

বাংলাহান্ট ডেস্কঃ শিক্ষিত ব্যক্তিকে বুদ্ধিমান হতে হবে তা নাও হতে পারে, অনেক সময় শিক্ষিত মানুষ অনেক সময় বোকার মতো কথা বলে। এমনই কথা বললেন অশোক সোয়েন (Ashok Swain)।

তিনি বলেন, অমিতাভ বচ্চনকে করোনা আক্রান্ত। পুরো দেশ অর্থাৎ সমালোচক, নেতা, অভিনেতা-অভিনেত্রী, অনুগামীরা তাকে বারবার সুস্থ হয়ে ওঠার কথা বলছেন, আবার আশ্বাসও দিচ্ছেন। মোদীর চামচা অমিতাভ হাসপাতালে ভর্তি?: রাজনৈতিক প্রতিহিংসা উগরে দিলেন এক অধ্যাপক।

অশোক সোয়েন হলেন সুইডেনের ইউপসালা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। তিনি অমিতাভ বচ্চঙ্কে একটি টুইট করেন। তাতে তিনি লেখেন, “এই মোদী চামচা করোনার হালকা লক্ষণ পেয়ে সন্ধান পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এটি আয়ুশ মন্ত্রকের ভুডু ওষুধ কেন নেয়নি। এই প্রতারণা ঠিক তেমনই, বিজেপি নেতারা ক্যান্সারে আক্রান্ত হয়ে সরাসরি আমেরিকা চলে যান। তবে, মূর্খদের গরু মূত্র পান করতে বলা হয় কেন। ”

বলিউড যাত্রার সাথে সুইডিশ অধ্যাপকের কোনও যোগসূত্র নেই বলেই জানা গিয়েছে। তাঁর ক্ষোভ মোদী সরকার এবং হিন্দুদের প্রতি, যার কারণে তিনি এই শতাব্দীর মহান নায়ককেও বাঁচাতে চান না এবং তাঁর কাজকে উপেক্ষা করে তিনি কেবল মোদীর ভক্ত হিসাবে তাকে ঘিরে রেখেছেন।

 

অধ্যাপক মোদী সরকারের নীতিগুলির প্রশংসা করা অমিতাভ বচ্চনকে যে করোনার ঘটনা ঘটেছে, কেন তার প্রতি সমবেদনা প্রকাশ করার মতো বিষয় নয়, বরং বিষ প্রয়োগের বিষয় নয়? অশোকের টুইটার দেখায় যে তিনি কেবল হিন্দুদেরকে ঘৃণা করেন না। বরং চীনাদের প্রতিও তার এক বিরাট ভালবাসা।

এ ছাড়া মোদী সরকারের আরেক অনুরাগী এবং বলিউড অভিনেতা অনুপম খেরের সাথেও তিনি এতটা সমস্যায় পড়েছেন যে, তাবলিগ জামায়াতে উত্থাপিত প্রশ্নগুলির মোকাবিলা করতে এবং অনুপম খেরের মা ও ভাইয়ের করোনাকে পজিটিভ করতে ব্যর্থ হন না।

তিনি সুইডেনে বিকাশ দুবের মুখোমুখি ঘটনাটিকে একটি স্পষ্ট হত্যা বলে বর্ণনা করেছেন এবং জাফরানকে সন্ত্রাসের প্রতিশব্দ হিসাবে গড়ে তুলতে কোনও প্রয়াস ছাড়েন না তিনি।

Back to top button
Close