ক্রিকেটখেলাটাইমলাইনIPL

RCB vs SRH ম্যাচে ঘটে গেল এক বিরলতম ঘটনা, যা ক্রিকেটের ইতিহাসে আগে কখনো ঘটেনি

বাংলা হান্ট ডেস্কঃ ক্রিকেটের ইতিহাসে ঘটে গেল এক বিরলতম ঘটনা। গতকাল ফ্রি হিটে আউট হলেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অলরাউন্ডার মইন আলি। যখন কোন ব্যাটসম্যান ফ্রি হিট পান তখন শুধুমাত্র রান আউট এর মাধ্যমেই সেই ব্যাটসম্যানকে আউট করা যায়। এছাড়া তার আউট হওয়ার আর কোন রাস্তা থাকে না। আর সেই রাস্তা ধরেই মইন আলিকে আউট করল সানরাইজার্স হায়দ্রাবাদ। দুর্দান্ত ফিল্ডিং করে মইন আলির উইকেটটি তুলে নিলেন হায়দ্রাবাদের স্পিনার রাশিদ খান।

গতকাল আইপিএলের এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হয়েছিল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। গুরুত্বপূর্ণ ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে কোয়ালিফায়ারে উঠে গেল সানরাইজার্স হায়দ্রাবাদ।

এইদিন আরসিবির ইনিংসের 12 তম ওভারে এই ঘটনাটি ঘটে। সেই সময় ব্যাট করছিলেন বেঙ্গালুরুর অলরাউন্ডার মইন আলি। বল করছিলেন হায়দ্রাবাদের স্পিনার শাহবাজ নাদিম। সেই সময় একটি ফ্রিহিট পেয়ে যান মইন আলি। ফ্রি হিট কাজে লাগিয়ে রানের গতি বাড়িয়ে নেওয়ার সুযোগ ছিল মইন আলির সামনে। কিন্তু শাহবাজ নাদিম এর দুর্দান্ত বোলিং এর জন্য সিঙ্গেল নেওয়ার চেষ্টা করেন মইন আলি। সেই সময় বল ধরে দুর্দান্ত ডাইরেক্ট থ্রো করে মইন আলিকে রান আউট করে দেন রাশিদ খান। এর ফলে ফ্রি হিট পেয়েও রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যেতে হয় মইন আলিকে।

Back to top button