খেলাহোম পেজ

বেটিঁ বাঁচাও বেঁটি পড়াও প্রকল্পের সাহায্য চাইলেন হাসিন, মোদী ও যোগীর কাছে আবেদন করতে পারে

বাংলা হান্ট ডেস্ক :- সম্প্রতি উত্তরপ্রদেশ পুলিশ, হাসিন জাহান অর্থাৎ ভারতীয় দলের ক্রিকেটার মহম্মদ শ্বামীর স্ত্রী কে করলেন গ্রেফতার। পুলিশ সূত্রের খবর,ওনার জন্য শান্তি ভঙ্গ হতে পারে তাই ওঁকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার উত্তরপ্রদেশে সহসপুর অলি নগর গ্রামে গভীর রাতে মহম্মদ শামির পৈতৃক বাড়ি থেকে হাসিন কে গ্রেফতার করার পর পুলিশ তাঁকে ভারতীয় দন্ডবিধি ১৫১ ধারায় এসডিএম কোর্টে পেশ করে। জানা যায়, ওই রাতে নাকি হাসিন এর সঙ্গে তীব্র বিরোধ বাধে শ্বামীর মা-বাবার।

গেফতারের করেই হাসিন সংবাদমাধ্যমের সামনে অভিযোগ আনেন, উত্তর প্রদেশ পুলিশ মহম্মদ শ্বামীর টাকার প্রভাবে প্রভাবিত হয়েছে। তিনি সংবাদ মাধ্যমের কাছে সাহায্যের হাত চেয়ে বলেন-”মোদীজী নিজে বেটি বাঁচাও, বেটি পড়াও প্রকল্প শুরু করলেও আমার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন না!কেন যোগী সরকার এখনও নিশ্চুপ?!? এভাবে ক্রমাগত হেনস্থা করা হচ্ছে আমাকে, আমার নিজের বিছানা থেকে এভাবে তুলে আনা হয়েছে আমাকে”। বলতে বলতে সংবাদ মাধ্যমের কাছে ভেঙে পড়েন তিনি।

তিনি আরও বলেছেন-”আমার মোবাইল ফোন কেড়ে নিয়ে আমাকে মারধর করা হয়েছে। শুধুমাত্র একটি ব্যক্তি ক্রমাগত টাকার প্রভাবে এভাবে হেনস্থা করে যাচ্ছে আমায়”।

Leave a Reply

Close
Close