fbpx
খেলাটাইমলাইনফুটবল

নেরোকাকে ৩-০ গোলে হারিয়ে লীগ টেবিলের শীর্ষে নিজেদের জায়গা আরও মজবুত করল মোহনবাগান।

আইলীগে মোহনবাগানের জয়ের রথ অব্যাহত। একের পর এক ম্যাচ জিতে লীগ টেবিলের শীর্ষে নিজেদের জায়গা আরও মজবুত করল কিবু ভিকুনার মোহনবাগান। রবিবার আইলিগ ডার্বিতে ইস্ট বেঙ্গল কে হারানোর পর আজ পাহাড়ে গিয়েও দুর্দান্ত জয় তুলে নিল মোহনবাগান। আজ ইম্ফলে আইলীগের ম্যাচে মুখোমুখি হয়েছিল নেরোকা এফসি এবং মোহনবাগান। এই ম্যাচে নেরোকা এফসিকে 3-0 গোলে হারালো মোহনবাগান।

এই ম্যাচের 25 মিনিটের মাথায় গোল করে মোহনবাগানকে এগিয়ে দেয় নাওরেম। বেইতিয়ার সুন্দর ক্রস বক্সে রেখেছিলেন ধনচন্দ্র। সেই বল নেরোকা গোলকিপারের হাত ছুঁয়ে বেড়িয়ে এলে ফিরতি বলে দারুন শট করে বল জালে জড়িয়ে দেন নংদোম্বা নাওরেম। নাওরেমের দুরন্ত গোল দেখে ঘরের মাঠে নেরোকাকে সমর্থন করতে আসা সমর্থকরা একেবারে চুপ করে হয়।

ম্যাচের 53 মিনিটে ম্যাচের দ্বিতীয় গোলটি করে মোহনবাগান। পাপা বাবাকার দিওয়ারা হেড থেকে গোল করে এগিয়ে দেন মোহনবাগান কে। তবে এই গোলের পিছনেও অবদান রয়েছে নাওরেমের। বাঁ প্রান্ত থেকে নাওরেমের করা ক্রস থেকে গোল করেন বাবা দিওয়ারা।  এরপরেও অজস্র গোলের সুযোগ চলে আসে মোহনবাগানের কাছে কিন্তু নির্ধারিত 90 মিনিটের মধ্যে আর গোল করতে পারেনি মোহনবাগান ফুটবলাররা। অতিরিক্ত সময়ে গোল করে ব্যবধান 3-0 করেন মোহনবাগানের নতুন স্ট্রাইকার তুর্সোনভ। ম্যাচর সেরা হয়েছেন বাবা দিওয়ারা। ম্যাচের সেরা হয়ে নিজের এই পুরস্কারটি স্ত্রী-কে উৎসর্গ করেছেন পাপা। আর এই জয়ের ফলে নয় ম্যাচে কুড়ি পয়েন্ট নিয়ে ধরাছোঁয়ার বাইরে চলে গেল মোহনবাগান, শীর্ষস্থানে নিজেদের জায়গা আরও জোড়ালো করল মোহনবাগান। এবং নয় ম্যাচে 14 পয়েন্ট নিয়ে অনেকটা পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মিনার্ভা পাঞ্জাব।

Back to top button
Close
Close