fbpx
কলকাতাখেলাটাইমলাইনফুটবল

করোনা তহবিলে ২০ লক্ষ টাকা অনুদান দিল ভারতবর্ষের জাতীয় ক্লাব মোহনবাগান এসি।

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। WHO এর তরফে করোনাকে বিশ্ব মহামারী বলে ঘোষণা করা হয়েছে। করোনা সংক্রমণ এড়াতে বিশ্বের বিভিন্ন প্রান্তে চলছে লকডাউন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ভারতে 21 দিনের জন্য লকডাউন ঘোষণা করেছেন। ব্যতিক্রম নয় বাংলা, আমাদের রাজ্যেও চলছে লকডাউন। রাজ্যের সমস্ত মনুষ এই মুহূর্তে ঘরবন্দি হয়ে রয়েছেন। করোনার হাত থেকে বাঁচার জন্য একাধিক পদক্ষেপ গ্রহণ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনা মোকাবিলা করতে রাজ্যের তরফে ত্রাণ তহবিল খোলা হয়েছে গরিব মানুষদের উপকারের জন্য। সেই ত্রাণে সাধ্যমত দান করেছেন অনেকেই। বেঙ্গল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা সিএবির তরফে 25 লক্ষ টাকা অনুদান দেওয়া হয়েছে রাজ্য সরকারের রিলিফ ফান্ডে। এবার করোনা মোকাবিলায় এগিয়ে এল ভারতবর্ষের প্রাচীনতম জাতীয় ক্লাব মোহনবাগান এসি।

শুক্রবার মোহনবাগানের সচিব সৃঞ্জয় বোস রাজ্য সরকারের ত্রাণ তহবিলে মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে 20 লক্ষ টাকা অনুদান দেন। সৃঞ্জয় বোস জানিয়েছেন, “দেশের এই দুর্দিনে আমাদের একজোট হয়ে লড়াই করতে হবে, মোহনবাগান ক্লাবের তরফে রাজ্য সরকারের জরুরি ত্রাণ তহবিলে 20 লক্ষ টাকা দেওয়া হল।”

Back to top button
Close
Close