টাইমলাইনবিনোদন

রিল লাইফ রোম‍্যান্সের ছোঁয়া রিয়ালেও, হাসপাতালে ভর্তি প্রতীকের জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট ‘মোহর’এর

বাংলাহান্ট ডেস্ক: গুরুতর অসুস্থ জনপ্রিয় বাংলা সিরিয়াল (bengali serial) ‘মোহর’ (mohor) এর নায়ক শঙ্খ ওরফে প্রতীক সেন (pratik sen)। গত রবিবার হঠাৎ করেই নিজের বাড়িতে অসুস্থ হয়ে পড়েন তিনি। আচমকাই বেড়ে যায় রক্তচাপ। তড়িঘড়ি আলিপুরের এক হাসপাতালে ভর্তি করা হয় প্রতীককে। এখন অবশ‍্য তাঁর অবস্থা স্থিতিশীল রয়েছে বলেই জানা গিয়েছে।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই রক্তচাপ জনিত সমস‍্যা রয়েছে প্রতীকের। লক্ষ্মীপুজোর সময়ে দুদিন বন্ধ থাকার সময়েই হঠাৎ করে খারাপ হতে শুরু করে অভিনেতার শরীর। সোশ‍্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেতার এই খবর জানতে পেরেই উদ্বিগ্ন হয়ে ওঠে তাঁর অসংখ‍্য ভক্তরা।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আগামী কয়েকদিন প্রতীককে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। অনস্ক্রিন নায়কের দ্রুত আরোগ‍্য কামনা করে সোশ‍্যাল মিডিয়ায় পোস্টও করেছেন মোহর ওরফে সোনামণি সাহা। অভিনেত্রীর এই পোস্ট ঘিরে তুঙ্গে উঠেছে জল্পনা।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই টিআরপির নিরিখে শীর্ষস্থানে রয়েছে স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল মোহর। ১৫টিরও বেশি ধারাবহিকের মধ্যে সেরা দশ টিআরপির ধারাবাহিকের মধ্যে প্রথম স্থানে রয়েছে স্টার জলসার মোহর।


গতে বাঁধা মেগা সিরিয়াল গুলির তুলনায় বেশ আলাদা মোহরের গল্প। কিছুদিন আগেই দুরন্ত মোড় আসে এই সিরিয়ালে। দেখানো হয় মূল নায়ক নায়িকা মোহর ও শঙ্খ মন্দিরে গিয়ে বিয়ে করে নিয়েছে। সব মিলিয়ে রোম‍্যান্স, উত্তেজনা সবেরই স্বাদ মিলছে এই সিরিয়ালে। তাই টিআরপিও বাড়ছে সঙ্গে সঙ্গে।

এমনকি পুজোর সময়েও সবথেকে বেশি টিআরপি ছিল মোহরেরই দখলে। জি বাংলার হিট সিরিয়াল করুনাময়ী রানি রাসমণি ও স্টার জলসার আরেক জনপ্রিয় সিরিয়াল খড়কুটোকে হেলায় উড়িয়ে দিয়ে সর্বাধিক টিআরপি পেয়ে বাজিমাত করছে মোহর।

Back to top button